নিউজ

মুখে নেই মাস্ক, পরনে শাড়ি, খোলা চুল! লন্ডনের রাস্তায় একাই ঘুরে বেড়াচ্ছেন নুসরত, ভাইরাল দৃশ্য!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-বাংলা ইন্ডাস্ট্রিতে এক অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান। তার পাশাপাশি বেশ কিছুদিন আগে রাজনীতিতে যুক্ত হন তিনি । এই মুহূর্তে এই বাংলায় নুসরাতের পরিচয় দুটি । একাধারে তিনি সাংসদ এবং অন্যদিকে তিনি জনপ্রিয় অভিনেত্রী ।

Advertisement

নুসরাত জাহান শুধুমাত্র তার অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছিলেন লক্ষ্য লক্ষ্য দর্শকের মন এবং তৈরি করেছিলেন একটা বড় অনুগামী মহল। এর পাশাপাশি। তাকে বিভিন্ন প্রতিবাদে সরব হতে দেখা গিয়েছে । কাউকে তোয়াক্কা না করে করেছেন একের পর এক কটাক্ষ করেছেন বিরোধী রাজনৈতিক দলগুলিকে ।

Advertisement

দীর্ঘ এই লকডাউন এর জেরে রীতিমতো বন্ধ ছিল টলিপাড়া । তবে সম্প্রতি ধীরে ধীরে খুলতে চলেছে সবকিছু। স্বাভাবিক হতে চলেছে জনজীবন। সেই মতো আবার পুরনো কাজের ছন্দে ফিরে আসতে চলেছে টলিপাড়া । সম্প্রতি বেশ কিছুদিন আগে নুসরাত জাহানকে কলকাতা বিমানবন্দরে দেখা গিয়েছিল । সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন আগামী একটি ছবির শুটিংয়ের জন্য তিনি পাড়ি দিচ্ছেন আপাতত লন্ডন । এবার সেই লন্ডনে গিয়ে ধরা দিলেন খুশির মেজাজে।

Advertisement

সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন যেখানে দেখা যাচ্ছে কাল কোট এবং অফ হোয়াইট শাড়ি পড়ে লন্ডনের রাস্তায় একা ঘুরে বেড়াচ্ছেন বাংলার এই অভিনেত্রী । আশেপাশে নেই কোন ক্যামেরার ভিড় । নেই দর্শকের কোলাহল ।

Advertisement

কোথাও যেন একলা নিজের সাথে সময় কাটাচ্ছেন নুসরাত জাহান । মুখে নেই মাস্ক ও । মনে হচ্ছে যেন কোরোনা মুক্ত পৃথিবীতে আছেন তিনি । কখনো আবার একা রাস্তার মধ্যে বসে পড়েছেন কখনও আবার জানলায় হেলান দিয়েছেন এরকম বিভিন্ন মেজাজে ধরা দিয়েছেন তিনি সম্প্রতি।

Advertisement

আগামী একটি ছবির শুটিংয়ের যার পরিচালক সায়ন্তন ঘোষালের,সেই ছবিতে অভিনয় করতে চলেছেন নুসরাত জাহান। তার সাথে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়ের ,রুদ্রনীল ঘোষ এবং গৌরব চট্টোপাধ্যায় কে । এই প্রথমবার গৌরবের সঙ্গে স্ক্রীন ভাগ করে নিতে চলেছেন বাংলা অভিনেত্রী । তাই কাজের পর একটু ঘুরে দেখছেন আশপাশটা বাংলার অভিনেত্রী এবং সেই মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে শেয়ার করেছেন তার অনুগামীদের সাথে ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

Sweater weather iz better weather ❄️ #sareelove #londoncalling #shoottime #swastiksanket #rudrani

Advertisement

A post shared by Nusrat (@nusratchirps) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button