নিউজ

পরনে নেই পোশাক, সম্পূর্ণ খোলা বক্ষযুগল! ব্যাপক ভাইরাল অভিনেত্রীর সুপার হট ছবি, রইলো ছবি

Advertisement

নিজস্ব প্রতিবেদন:- টলিউড হোক বা বলিউড। বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা শুধুমাত্র এই সময়টাকে কাজে লাগিয়েছে সোশ্যাল মিডিয়ার কে হাতিয়ার করে। এই কারণেই এ কথা বলছি কারণ বেশ কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়া জুড়ে বিভিন্ন সময়ে ভাইরাল হয়েছে বিভিন্ন ভিডিও বা ছবি।

Advertisement

যাদের মধ্যে অধিকাংশই অভিনেতা-অভিনেত্রী ।কখনো কখনো বোল্ড অবতারে, আবার কখনো বা বঙ্গ নারী রূপে । কখনো আবার সম্পূর্ণ ন-গ্ন। আরো একবার সেই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে শিরোনামে উঠে এলেন বলিউডের অভিনেত্রী শার্লিন চোপড়া।

Advertisement

এই শার্লিন চোপড়া বলিউডের একটি জনপ্রিয় নাম হলেও বেশ কয়েক বছর ধরে তাকে আর দেখা যায় না বড়পর্দাতে । তবে তার জনপ্রিয়তা এখনও অটুট আছে তার কারণ ছোট পর্দা এবং অনলাইন প্লাটফর্ম এ কাজের মাধ্যমে । এর পাশাপাশি বলিউডে সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু ঘিরে এবং মা-দ-ক নিয়ে তিনি কিছুদিন আগে মুখ খুলেছিলেন। জড়িয়েছিলেন বিতর্কে ।এছাড়াও এর আগেও তিনি বহুবার তার মন্তব্যের জন্য জড়িয়েছেন বিতর্কে। যদিও অনুগামীদের মতে এটা তার স্বভাব জাতক।

Advertisement

এই শার্লিন চোপড়া বিভিন্ন সময়ে তার নিজস্ব ছবি বা ভিডিও অনলাইন পোর্টাল বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপলোড করে থাকেন। এবং রীতিমত মনোরঞ্জন করে চলেন দর্শকদের ।ফের আরও একবার তার নিজের ন-গ্ন ছবি সোশ্যাল মিডিয়ার সামনে তুলে ধরলেন ।ছবিতে তাকে সম্পূর্ণ পোশাক ছাড়া ন-গ্ন অবস্থাতে দেখা যায় । উঁকি মারছে বক্ষযুগল । নিমিষের মধ্যে ছড়িয়ে পড়ে সেই ছবি দেশ তথা পৃথিবীর আনাচে-কানাচে। শুরু হয় সমালোচনাও। তবে প্রতিবারের মতো এবার ও কোনো পরোয়া করেনি তিনি তাতে ।

Advertisement

যেখানে পোশাক নারীদের সম্মান রক্ষার্থে ব্যবহার করা হয় সেখানে পোশাক খুলে ঠিক কতটা সম্মানের জায়গা ধরে রাখতে পারবেন তা নিয়ে আছে বহু সংশয়। তবে তার এই ছবি সামনে আশাতে নেটিজেনদের মধ্যে দেখা গেছে এক আলাদা উত্তেজনা। কমেন্ট সেকশনে কুরুচিকর মন্তব্যের পাশাপাশি এসেছে ভালো কিছু মন্তব্য ।

Advertisement

 

Advertisement
View this post on Instagram

 

Advertisement

Have you ever been to the Honeymoon Suite??? 🔥🔥 Watch Honeymoon Suite exclusively on Redsher #redsher #nowisthetime Link in bio

Advertisement

A post shared by Sherlyn Chopra (@sherlynchopra) on

Advertisement

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button