নিউজভারত

নিউজভিডিও “পায়ে ধরছি স্যার, আমাকে গুলি করবেন না”, – পুলিশের কাছে কাতর আবেদন কুখ্যাত অপরাধীর, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:-উত্তর প্রদেশ এ ভারতের মধ্যে সবথেকে বেশি ক্রাইম হয় এমনটা বিভিন্ন সময় বিভিন্ন রাজনৈতিক মহল বা সাধারণ মানুষের মুখে শুনে থাকি আমরা । কিন্তু যোগী আদিত্যনাথ এর সেই রাজ্যে এবার আরো সেই রাজ্যে এবার আরো কড়াকড়ি হল প্রশাসন। ঐদিন যোগী আদিত্যনাথ রাজ্যের সমস্ত পুলিশকে নির্দেশ দেয় সরাসরি এনকাউন্টার করার।

অর্থাৎ অপরাধীকে শনাক্ত এর পাশাপাশি পরিস্থিতি অনুযায়ী এনকাউন্টারের নির্দেশ দেয় যোগী আদিত্যনাথ। সেই নির্দেশ সামনে আশাতে রীতিমতো এক আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে ওই রাজ্যে থাকা বিভিন্ন অপরাধী বা গ্যাংস্টারদের মধ্যে ।শহরের মধ্যে বছর ধরে চালিয়ে যাওয়া বিভিন্ন অপরাধের সঙ্গে যুক্ত অপরাধীরা ইতিমধ্যে দিন গুনছে এটা ভেবে যে এই বুঝি তার পালা এলো এনকাউন্টার এর ।

রীতিমত ভয় পেয়ে অনেক ছোটখাটো চোর বা ছোটখাটো গ্যাংস্টার ইতিমধ্যে আত্মসমর্পণ করেছে পুলিশের কাছে । কিন্তু এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে এসেছে যা দেখে বোঝা যাচ্ছে যে উত্তরপ্রদেশের অপরাধীরা রীতিমতো ভয়ে দিন কাটাচ্ছে । কি সেই ভিডিও? আসুন দেখা যাক

ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের সম্বল থানা এলাকায়। নইম নামক এক অপরাধীকে অনেকদিন ধরে খুজছিলো সম্বল থানার পুলিশ। কিন্তু বারবার সেই নঈম পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায়। তার বিরুদ্ধে একাধিক গরু পাচার ও গ্যাংস্টারদের সাথে যুক্ত হওয়ার অভিযোগ রয়েছে। এর পাশাপাশি পুলিশ নইম কে খোঁজার জন্য ১৫০০০ টাকা পুরস্কার ঘোষণা করে। কিন্তু নইমের দেখা মেলে না । অবশেষে এই ঘটনা সামনে আসতে নইম নিজে পুলিশের কাছে আত্মসমর্পণ করে । এই ঘটনার পাশাপাশি তার গলাতে একটি নোটিশ বোর্ড ঝোলানো হয় ।

ওই নোটিশে লেখা ছিল, ‘আমি ভুল কাজ করেছি। সম্ভল পুলিশকে আমি ভয় পাই। আমি আমার ভুল স্বীকার করছি। আমি অপরাধী আর আত্মসমর্পণ করতে এসেছি। আমাকে গুলি মারবেন না দয়া করে।” মিডিয়া রিপোর্টস অনুযায়ী, নইম নামের এই অপরাধী গলায় নোটিশ ঝুলিয়ে গিয়ে থানার এসএইচও এর পায়ে ধরে ক্ষমা চায়। আর বলে, ‘আমাকে গ্রেফতার করে নাও, আমার বাড়িতে ছোট ছোট বাচ্চা আছে।”

এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভিডিওতে নইমকে পুলিশ আধিকারিকের পায়ে ধরে ক্ষমা চাইতে দেখা যাচ্ছে। নইম বারবার পুলিশের হাত পা ধরে বলছে, আমাকে ক্ষমা করে দাও বাবু” । নইমকে ধরার জন্য তাঁর বাড়ি আর পরিজনদের উপর অনেকদিন ধরেই চাপ সৃষ্টি করছিল পুলিশ। কিন্তু গতকাল বিপদ আসন্ন ভেবে নইম পুলিশের কাছে আত্মসমর্পণ করে আর হাত পা ধরে ক্ষমা চায়। এই ঘটনা রীতিমতো নেট দুনিয়া কাপাচ্ছে এই ভিডিও ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button