নিউজ

নেহাকে বিয়ে করে দুদিন যেতে না যেতেই মহা সমস্যায় পড়লেন নেহা কক্করের স্বামী রোহন, এবার কি করবেন তার স্বামী?

নিজস্ব প্রতিবেদন:-ঋতু শরৎ হলেও জীবনে বসন্তের খবর দিয়েছেন গায়িকা নেহা কক্কর। বিরুষ্কার ধাঁচে নিজের স্বামীর সঙ্গে মিলিয়ে নাম রেখেছেন ‘নেহুপ্রীত’।সম্প্রতি খুব ধুমধাম করে শেষ হয় নেহা কাক্কার এবং পাঞ্জাবি গায়ক রোহনপ্রীতের বিয়ের অনুষ্ঠান।তবে শোনা যাচ্ছে প্রেম বিবাহ হলেও বিয়ের কিছুদিন যেতে না যেতেই প্রেমিক তথা বর্তমান স্বামীর কাছে বিভিন্ন বায়না জুড়েছেন গায়িকা নেহা কক্কর।

আগে একবার উদিত নারায়ণের ছেলে আদিত্য সাথে বিয়ে নাটক করে মিউজিক ভিডিও লঞ্চ করায় এবার রোহানের সঙ্গে নেয়ার ছাদনা তলায় যাওয়া নিয়ে অনেকের মনেই সন্দেহ ছিল এটা সত্যি কারের বিয়ে কিনা।

তবে গায়িকা সবার জল্পনাকে তুচ্ছ করে সত্তিকারের গাঁটছড়া বেঁধেছেন পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং এর সাথে এর সাথে। এবং বিয়ের দু’দিন আগে একটি মিউজিক ভিডিও লঞ্চ করেছেন ‘নেহা দ্য বিয়া’ বলে। তবে প্রেম বা আলাপ কি করে হলো এ নিয়ে দু’জনের কেউই মুখ খোলেননি।

বিয়ের পর সুখেই ঘরকন্না করছেন এই গায়িকা তবে ইদানিং শোনা যাচ্ছে যে তিনি তার স্বামীর কাছে জুড়েছেন বিভিন্ন ধরনের বায়না। নবপরিণীতা স্ত্রীর এই সব বায়নায় সমস্যায় পড়লেও হাসিমুখে মেনেও নিচ্ছেন তার স্বামী।নিত্যনতুন শপিং ডিনার থেকে শুরু করে হাজারটা পোশাকের বায়না জুড়েছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button