নিউজ

ফের বাংলায় পা দিচ্ছেন নাড্ডা, একুশের ভোটের আগে বাংলামুখি হতে পারেন অমিত শাহও- সূত্র

নিজস্ব প্রতিবেদন :-আর মাত্র হাতে গোনা কয়েকটা মাস তারপর সামনেই এই বাংলায় লাগতে চলেছে ভোটের হাওয়া। ভোটের প্রস্তুতি ইতিমধ্যে চোখে পড়ার মতন ।বিভিন্ন রাজনৈতিক দলগুলি মিটিং-মিছিল সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে ।তার পাশাপাশি তাবড় তাবড় নেতা-মন্ত্রীরা হাজির হয়েছে মানুষের দোরগোড়ায় ।কোথাও যেন বিশ্বাস অর্জন করতে হবে ।এমন একটা মনোভাব প্রত্যেকের মধ্যে দেখা যাচ্ছে ।দখল করতে হবে বাংলা।

রাজ্যে বিজেপির হাওয়া কেমন এবং দলীয় কর্মীদের চাঙ্গা করতে পুজোর আগে এ রাজ্যে পা রেখেছিলেন কেন্দ্রীয় বিজেপির সভাপতি জগত প্রকাশ নাড্ডা। রাজ্যে পা দিয়ে তিনি প্রথমেই তো-প দেগেছিলেন শাসকদলের বি-রু-দ্ধে। তার অ-ভি-যো-গ ছিল কেন্দ্র সরকারের প্রকল্প থেকে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মানুষদেরকে বঞ্চিত করে রেখেছেন ইচ্ছাকৃতভাবে ।

কেন্দ্রের যে কোনো প্রকল্প এ রাজ্যে লাগু হতে দিচ্ছেন না। তিনি সবকিছুতেই বলছেন হবেনা । কিন্তু সেই জেপি নাড্ডা পা রাখতে চলেছে ফের এ রাজ্যের মাটিতে।বেশ কিছুদিন আগে দিলীপ ঘোষের বক্তব্য অনুসারে রাজ্যের মাটিতে পা রাখতে চলেছে অমিত শাহ। কিন্তু পুজো চলে আসে তা কিছুটা পিছিয়ে যায়।

এ ব্যাপারে রাজ্য বিজেপি সভাপতি সাধারণ সম্পাদক সায়ন্তন বসু জানান যে নভেম্বর মাসে পা রাখতে চলেছে অমিত শাহ তবে ঠিক কবে রাখবে তার দিনক্ষণ ঠিক হয়নি। কিন্তু তার আগে ফের আরও একবার নভেম্বরের প্রথম দিকেই রাজ্যে পা রাখতে চলেছে জেপি নাড্ডা ।এব্যাপারে দুটি বৈঠক হবে। প্রথম বৈঠক হবে পূর্ব মেদিনীপুর এবং দ্বিতীয় বৈঠক হবে বর্ধমান ।এ বৈঠকে উপস্থিত থাকবেন বিশিষ্ট নেতা নেত্রীরা।

এদিকে, এসবের মধ্যেই বুধবার বড়সড় রদবদল করা হল রাজ্য বিজেপির সংগঠনে। সাধারণ সম্পাদক (সংগঠন) পদ থেকে সরিয়ে দেওয়া হল সুব্রত চট্টোপাধ্যায়কে। তাঁর জায়গায় নতুন সাধারণ সম্পাদক (সংগঠন) হলেন অমিতাভ চক্রবর্তী। গত এক বছর রাজ্য বিজেপিতে (BJP) অন্যতম যুগ্ম সাধারণ সম্পাদক (সংগঠন)-এর দায়িত্ব পালন করছিলেন তিনি। বাংলা দখলের যুদ্ধে মাঠে নামার প্রাকমুহূর্তে সংগঠনের সম্পূর্ণ দায়িত্বের এই হাতবদলকে ‘ঘর গোছানোর প্রক্রিয়া’ বলে খবর রাজ্য বিজেপির অন্দরমহলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button