নিউজভিডিও

‘আমাকে ও আমার ছেলেকে মা’রধর করেছে পুলিশ’- মুম্বাই পুলিশের ভ্যান থেকে কোনোরকমে বললেন অর্নব গোস্বামী!

নিজস্ব প্রতিবেদন:-অনেক বারই দেখা গেছে বড় বড় রাজনৈতিক ব্যক্তিত্বকে নিজেদের ব্যক্তিগত সাফল্যের জন্য মিডিয়াকে ব্যবহার করতে বিভিন্নভাবে। আজকেরই ঘটনা কি তারই প্রকাশ? বলা মুশকিল। কিছুক্ষন আগেই ভারতের একজন প্রথম সারির সাংবাদিক এবং রিপাবলিক টিভির চিফ এডিটর অর্নব গোস্বামীকে মুম্বাই পুলিশের গ্রে-প্তা-র করার খবর পাওয়া গেছে।নেশন ওয়ান্ট টু নো ও পুছতা হ্যায় ভারত শীর্ষক দুটি জনপ্রিয় বিতর্কের অনুষ্ঠানের সুত্রধার অর্ণব গোস্বামী।

অর্নবের বক্তব্য অনুযায়ী,পুলিশ শুধু ওনার সাথেই মারপিট করেননি, একই সাথে ওনার ছেলেকেও মা-রধ-র করেছেন।এমনকি অর্নব গোস্বামীকে নিজের পরিবার, শশুর শাশুড়ির সাথেও কথা বলতে দেওয়া হয়নি, এমনটাই দেখা যাচ্ছে রিপাবলিক টিভির কভারেজ ভিডিওতে।

কেন্দ্রীয়মন্ত্রী প্রকাশ জাভেদকার এই ঘটনার তীব্র নিন্দা করে এমার্জেন্সি ঘটনা বলে আখ্যা দেন।তিনি আরও বলেন টুইট করে, এটা কোনো পদ্ধতি নয় মিডিয়ায় সাথে ব্যাবহার করার। এটা আমাদের এমার্জেন্সি দিনগুলোর কথা মনে পড়িয়ে দিচ্ছে, যখন প্রেসের সাথে এমন ব্যাবহার করা হয়েছিল।দেশে অনেক জায়গাতেই অনেক সন্ত এবং অর্নবের সমর্থনকারীরা এ ঘটনার বি-রু-দ্ধে প্র-তি-বা-দ জানিয়েছেন।

রিপাবলিক টিভিতে বলা হয়েছে, গ্রে-ফ-তার করতে আসা পুলিশের কাছে কোনো কাগজ ছিল না। তাদের রিপোর্টারকে বাইরে থেকে ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছিল না। তাই ভেতরে দীর্ঘ সময়ের ঘটনা জানা যায়নি।

সূত্রের খবর অনুযায়ী, অর্নবকে বলপূর্বক অত্যন্ত জঘন্য ব্যাবহার করে পুলিশ ভ্যানে তোলা হয়। অর্নব কোনো ভাবে ভ্যানের জানালা খুলে রিপাবলিক টিভির কর্মীদের কাছে ওনার উপর অত্যাচার এবং মা-রধ-রে-র কথা বলেন। অর্নবকে গ্রেফতার করার জন্য এনকাউন্টার কপস এসেছিল এমনটাই জানিয়েছেন অর্ণব গোস্বামী স্ত্রী শ্যমাব্রতা রয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button