নিউজ

“মুকুলও তো গেছে”, শুভেন্দু অধিকারীর দলত্যাগ করার জল্পনায় ঘি ঢাললো অনুব্রতর মন্তব্য!

নিজস্ব প্রতিবেদন:-যত ভোট এগিয়ে আসছে ততই যেন বেড়ে চলেছে রাজনৈতিক মহলের উত্তেজনা। ক্রমশ পাল্টাচ্ছে তার রং । খবরের শিরোনামে উঠে আসছে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা মন্ত্রীরা। এর পাশাপাশি বি-রো-ধী দলের নেতা মন্ত্রীরা মানুষের দরবারে এসে পৌঁছেছে এবং বিশ্বাস অর্জনের জন্য মরিয়া হয়ে উঠেছেন । যেনতেন প্রকারে দখল করতে হবে বাংলা । এসবের মাঝে প্রশ্ন থেকে যায় যে আগামী দিনে কি হতে চলেছে বাংলার শাসক দল? কিন্তু এই মুহূর্তে সব থেকে বেশি সমালোচিত বিষয় হলো শুভেন্দু অধিকারী ।

রাজনৈতিক মহলের একাংশের বক্তব্য যে শুভেন্দু অধিকারীর সাথে তৃণমূলের দূরত্ব সৃষ্টি হয়েছে. যার ফলে শুভেন্দু অধিকারী কে দেখা গেছে মমতা ব্যানার্জির পোস্টার ছাড়াই সভা মিটিং মিছিল করতে. এর পাশাপাশি গেরুয়া শিবির থেকে পাওয়া আমন্ত্রণ সেই জল্পনাকে আরো উস্কে দিয়েছেন. তাহলে কি আগামী দিনে শুভেন্দু অধিকারী তৃণমূলে যোগ দিতে চলেছে গেরুয়া শিবিরে প্রশ্ন অনেকের।।

ঠিক সেরকমই পরিস্থিতিতে অনুব্রত মণ্ডলের এলাকাতে দেখা গেল শুভেন্দু অধিকারীর পোস্টার। ” আমরা দাদার অনুগামী “এই পোস্টটি সম্প্রতি দেখা গেছে অনুব্রত মণ্ডলের বাড়ির সামনেই । এ বিষয়ে অনুব্রত মণ্ডল কে প্রশ্ন করলে তিনি বলেছেন যে সেই পোস্টার টি অনেকদিন আগেকার এবং অনেকদিন আগেই সেটি লাগানো হয়েছে ব। র্তমানে সেটি খুলে নেওয়া হয়েছে।

সাংবাদিকরা অনুব্রত মণ্ডল কে শুভেন্দু অধিকারীর এরূপ আচরণের নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন যে তিনি গ্রামে গঞ্জের ছেলে ।এত বেশি রাজনীতি বুঝেন না। সেসব ব্যাপার বুঝে নেবেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি । এর পাশাপাশি সাংবাদিকরা অনুব্রত মণ্ডল কে প্রশ্ন করেন যে যদি শুভেন্দু অধিকারি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন সে ক্ষেত্রে বীরভূমের কি অবস্থা হবে? এবং তার প্রতিক্রিয়া কি হবে ?

তখন তিনি বলেন যে এর আগেও বীরভূমে দেখাশোনা দায়িত্বে ছিলেন মুকুল রায় । তিনিও দল ছেড়ে চলে গেছেন অন্য দলে। তাতে কী কোনো প্রভাব পড়েছে ? কিন্তু প্রশ্ন একটা থেকেই যাচ্ছে যেটা বারবার আসছে ঘুরেফিরে সেটা হলো যে শুভেন্দু অধিকারীর সাথে তৃণমূলের দূরত্ব সৃষ্টি হলো কেন এবং আগামী দিনে কি তাহলে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ চলেছে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button