নিউজভিডিও

মিমি চক্রবর্তীর নাকে ঢোকানো হলো নল? কোভিড টেস্ট করাতে গিয়ে নাজেহাল অবস্থা হলো মিমির, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-দেশের প্রতিটি মানুষ থেকে শুরু করে পৃথিবীর প্রতিটি মানুষ নাজেহাল এই করোনাকে নিয়ে । তার মধ্যে এই দীর্ঘ লকডাউন যেন একঘেয়েমি জীবন কে কে এই দীর্ঘ লকডাউন যেন একঘেয়েমি জীবন কে কে জীবন কে আপন করে নিয়েছে । যদিও মাঝে মধ্যে আমরা নিজেদের একঘেয়েমি জীবন কাটানোর জন্য সোশ্যাল মিডিয়ার বিভিন্ন বিষয়গুলি কে সোশ্যাল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন বিষয়গুলি কে সামনে তুলে ধরি ।

Advertisement

কিন্তু তবুও কোথাও যেন আর কাটে না এই একঘেয়েমি জীবন । লকডাউনের ফলে রীতিমতো বন্ধ হয়েছে স্কুল-কলেজ ধর্মীয় প্রতিষ্ঠান রেস্তোরাঁ ধর্মীয় প্রতিষ্ঠান রেস্তোরাঁ শপিং মল এর এর পাশাপাশি বিনোদন জগতের সাথে যুক্ত বিভিন্ন কাজের জায়গা । বন্ধ হয়েছে টলিপাড়া ।

Advertisement

তাই টলিপাড়ার সঙ্গে ওতপ্রোতভাবে যারা জড়িত তারা রীতিমতো ঘরবন্দি । কিন্তু সময় এসেছে ফের আরও একবার কাজে যুক্ত হবার। নিজেকে মেলে ধরার । কিন্তু তার আগে যেটা দরকার সেটি হল স্বাস্থ্য সচেতনতা সচেতনতা। নিজে কোভিড আক্রান্ত কিনা সে বিষয়ে রাখতে হবে অধিক অধিক খেয়াল । তাই বাংলার সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী নিজের কাজ শুরু করার আগে করালেন কোভিড টেস্ট।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও এবং একটি ফটো তিনি পোস্ট করেন। যেখানে ভিডিওতে দেখা যাচ্ছে তিনি কোভিড টেস্ট করাচ্ছেন । তার পাশাপাশি তিনি ক্যাপশনে লিখেছেন যে আমি একটু হল নার্ভাস ছিলাম। কিন্তু এর রেজাল্ট নেগেটিভ এসেছে । এবার আমি লন্ডনের উদ্দেশ্যে উড়ে যেতে পারি পারি যেতে পারি পারি। যুক্ত হতে পারি আবার নিজের পরিচিত কর্ম ক্ষেত্রে ।

Advertisement

ছবির ক্যাপশন থেকে বোঝা যাচ্ছে আগামী কোন ছবির শুটিংয়ের জন্য অভিনেত্রী পাড়ি দিতে চলেছেন লন্ডনের বুকে । এর বেশ কিছুদিন আগে বাংলার অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান পাড়ি দিয়েছেন লন্ডনে। তাহলে কি পরবর্তী ছবি নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী কে দেখতে পাবো একসাথে? প্রশ্ন অনেকের । জ-ল্প-না তুঙ্গে ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

Did my Covid-19 test yesterday, frankly speaking i was a bit nervous but my amla aloevera nd turmeric helped i guess😂 and i along wit my entire team hav been tested NEGATIVE about which m very positive. Ready to fly now to resume work in London for my film which we were shooting when the pandemic broke nd had to stop nd come bak immediately. Need ur blessings so that we can complete our work nd fly home safe before pujas. And my salute to the frontline workers who r working relentlessly for our health nd safety.So plzz wear ur masks and help each other🙏 FYI:(it tickles u bad big time yes it does)

Advertisement

A post shared by Mimi (@mimichakraborty) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button