নিউজ

প্রাক্তন প্রেমিক রাজ চক্রবর্তীর ছেলের জন্য দারুন এক উপহারের ডালি পাঠালেন মিমি চক্রবর্তী, রেগে গেলেন শুভশ্রী?

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-মিমি চক্রবর্তী বাংলা ইন্ডাস্ট্রিতে একটি জনপ্রিয় নাম । বাংলার এই সাংসদ মিমি চক্রবর্তী পরিচয়ের পাশাপাশি বেশ কিছু বছর আগে রাজ চক্রবর্তীর প্রেমিকা হিসেবে তাঁর পরিচিতি ছিল । তবে শেষ পরিণতি পায় না কোনো কারণে কোনো কারণে সেই প্রেম । কোনো কারণে প্রেম থেমে যায় ।

Advertisement

তবে রাজ চক্রবর্তী মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী ত্রিকোণ প্রেমের কথা টলিউড ইন্ডাস্ট্রিতে কারোরই অজানা নয় অজানা নয় । অজানা নয় অনুগামী মহলেও। এবার সেই প্রাক্তন প্রেমিকা উপহারের ডালি পাঠালেন রাজ শুভশ্রী র নবজাতকের জন্য।

Advertisement

একটা সময় টলিপাড়ায় পরিচালক রাজ চক্রবর্তী, মিমি চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর ত্রিকোণ প্রেমের কথা সকলেই জানতেন। কিন্তু শেষ পর্যন্ত শুভশ্রীই রাজের গলায় মালা দেন। জানা যায়, এই বিষয়টা খুব ভাল ভাবে নেননি মিমি। কিন্তু শুভশ্রীর মা হতে চলার খবরে শুভেচ্ছা জানিয়ে তিনি বুঝিয়ে দেন।

Advertisement

শুভশ্রী তার ইনস্টাগ্রামে স্টোরিতে সেই উপহারের ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন ” ইভান বলেছেন খুব সুন্দর হয়েছে । ধন্যবাদ মিমি ” । স্টোরির স্ক্রিনশট নিয়ে নিজের স্টোরিতে ছবিটি শেয়ার করেছেন মিমি । এঁকে দিয়েছেন চুম্বন ।

Advertisement

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর সদ্যজাত সন্তানের জন্য উপহার পাঠালেন অভিনেত্রী মিমি। বলাবাহুল্য প্রাক্তন প্রেমিকা মিমি চক্রবর্তী। কি নেই সেখানে.. বেবী সোপ , টাওয়াল, টেডি বিয়ার থেকে শুরু করে যাবতীয় বাচ্চাদের জিনিষপত্র রয়েছে সেখানে । পুরনো প্রেম ভাঙলেও তা এখনও যে মনে রাখেনি তা আরেকবার প্রমান করলো সাংসদ মিমি চক্রবর্তী ।

Advertisement

এর পাশাপাশি শুভশ্রী প্রতিনিয়ত তাদের অনুগামীদের জন্যে নিত্য নতুন ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন ইভান এর সাথে । তবে তার একটাই অনুরোধ ইভান এখনো অনেক ছোট এই বয়স থেকে যেন তার ফ্যান ক্লাব খোলা না হয়।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button