নিউজ

ভাইরাল ‘চা কাকু’কে নিজের অফিসে ডেকে মিষ্টির প্যাকেট দিয়ে সমস্যার কথা শুনলেন মিমি, ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ‘ চা – কাকু ‘ কে অনেকেরই মনে আছে।জনতা কার্ফুর দিন চা খেতে বের হয়ে এক তরুণীর ভিডিয়োতে বন্দি হন তিনি। মুখ কাচুমাচু করে বলেছিলেন, ”আমরা কি চা খাব না?’এই কথার পরই ব্যাপক ভাবে ট্রল করা হয় তাকে।তৈরি হয় বিভিন্ন ধরনের মিম জোকস্।কিন্তু পরে জানা যায় ‘চা – কাকু’ বলে সবার কাছে পরিচিত মৃদুলবাবু পেশায় দিনমজুর।

কষ্ট করেই দিন চলে তাঁর। একথা জানার পর সেই ‘চা কাকু’র পাশে দাঁড়ান সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী।নাম মৃদুল দেব। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে ‘চা কাকু’ বলেই সকলের কাছে পরিচিতি এই মানুষটির।এনার ব্যক্তিগত জীবন জানার পর অনেকেই ক্ষো-ভ প্রকাশ করতে থাকেন এনাকে নিয়ে এমন ভিডিও ভাইরাল করার বা মিম বানানোর।অনেকে দুঃখও প্রকাশ করেন এই বিষয়ে।

লকডাউনে দিন মজুর মৃদুল দেব কীভাবে সংসার চালাবেন? একথা ভেবে উদ্বিগ্ন সংসদ মিমি সেসময় মৃদুল বাবুর জন্য চাল, ডাল, চা পাতা সহ সংসারের দৈনন্দিন প্রয়োজনীয় সমস্ত জিনিসপত্র পাঠিয়ে দেন। তারপর থেকে নিয়মিত তিনি মৃদুল বাবুর খোঁজ খবর রেখেছেন। বৃহস্পতিবার তিনি আবারও একবার দেখা করলেন মৃদুল দেবের সঙ্গে।

এদিন নিজের পাটুলির অফিসে এসেছিলেন সংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী, সেখানেই ‘চা কাকু’ বলে পরিচিত মৃদুল দেবের সঙ্গে দেখা করেন। তাঁর হাতে তুলে দেন বিজয়ার মিষ্টি।এদিন পাটুলির অফিসে বিভিন্ন মানুষের সমস্যার কথাও শোনেন মিমি চক্রবর্তী।এভাবেই যদি সব নেতৃত্ব সাধারণ মানুষের পাশে দাঁড়ান,তাহলে সমাজের পরিস্থিতিও বড়ো বদল নিয়ে আসবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button