টেক নিউজনিউজ

পুজোর আগেই মেগা অফার! মাত্র ৯৯৯ টাকাতেই হাতে পেয়ে যান চাবি, দুর্দান্ত মডেলের স্কুটার নিয়ে যান বাড়ি!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-পুজোর আগে ফের আরও একবার বাইক প্রেমীদের জন্য নিয়ে এলো বড়োসড়ো সংবাদ বাইক নির্মাণ কোম্পানি ইয়ামাহা। সামনে পুজোর মাসকে মাথায় রেখে বিভিন্ন বাইক এবং স্কুটার নির্মাতা কোম্পানিগুলো তাদের গ্রাহকদের আকৃষ্ট করার জন্য দিয়ে চলেছে একের পর এক লোভনীয় অফার।

Advertisement

রীতিমতো সেই লোভনীয় অফার এর লোভ সামলাতে না পেরে বাইক এবং স্কুটার নির্মাতা কোম্পানি উপর ঝোঁক বাড়ছে গ্রাহকদের। মূলত চলতি মাসে পুজো কে সামনে রেখে এই ধরনের সিদ্ধান্ত নিচ্ছেন বাইক স্কুটার কোম্পানিগুলি । সেরকম ই এক লোভনীয় অফার নিয়ে এলো বাইক এবং স্কুটার নির্মাতা কোম্পানি YAHAMA ।

Advertisement

YAHAMA তাদের বার্ষিক বিক্রি এবং লাভ বাড়ানোর জন্য বেচে নিয়েছে এই পুজোর মাসটিকে। তাই দিয়ে চলেছেন একের পর এক লোভনীয় অফার। যা শুনলে আপনিও অবাক হবেন । মাত্র ৯৯৯ টাকার ডাউনপেমেন্ট করে বাড়িতে নিয়ে যেতে পারেন ঝাঁ-চকচকে নতুন স্কুটার। অবাক লাগলেও ঘটনাটা সত্যি।

Advertisement

সম্প্রতি ওই স্কুটার নির্মাণ কোম্পানি নির্দেশিকা জারি করেছে যেখানে জানানো যাচ্ছে যে মাত্র ৯৯৯ টাকা ডাউনপেমেন্ট করে আপনি আপনার পছন্দের স্কুটার নিয়ে যেতে পারেন বাড়িতে । এই অফার গ্রহণ করলে আপনারা ৫,০০০ টাকা অবধি সাশ্রয় করতে পারবেন আপনার স্কুটারে। Yamaha – র জনপ্রিয় স্কুটার Fascino 125 FI, Ray ZR 125 Street Rally এবং Ray ZR 125 Fi স্কুটার আপনি মাত্র ৯৯৯ টাকা দিয়ে করতে পারবেন বুক। এছাড়াও অন্যান্য স্কুটারের উপরেও থাকছে ১,৫০০ টাকা অবধি ডিসকাউন্ট।

Advertisement

এ সংক্রান্ত আরো বিস্তারিত জানা যাবে তাদের ওয়েবসাইটে। সেখানে একটি ইনকোয়ারি ফর্ম দেওয়া হয়েছে। সেই ইনকোয়ারি ফর্ম এ আপনি আপনার নাম্বার ঠিকানা এবং যাবতীয় তথ্য ইনপুট করলেই এ সম্পর্কিত আরও বিস্তারিত তথ্য উঠবে আপনার সামনে । যা থেকে আপনি আরো স্পষ্ট ধারণা রাখতে পারবেন এই অফার গুলি সম্বন্ধে।

Advertisement

এর পাশাপাশি পুরনো বাইক বা স্কুটার দিয়ে তার সাথে কিছু টাকা দিয়ে নতুন স্কুটার নিয়ে যাওয়ার আরো একটি দুর্দান্ত অফার এনেছে এই নির্মাণ কোম্পানি। আপনি যদি চিন্তা-ভাবনা করে থাকেন সামনের মাসে আপনি নতুন স্কুটার কিনবেন তা হলে এই অফারটি এই শুধুমাত্র আপনাদের জন্য ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button