নিউজপলিটিক্স

”মমতা.. একুশেই ফিনিস তার ক্ষমতা.. ২১-এ বাংলায় পদ্ম হাসবে’:বাংলায় এসে বললেন অমিত শাহ

নিজস্ব প্রতিবেদন:-সম্প্রতি বুধবারে তিনদিনের বাংলা সফরে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাংলায় পা রাখার সাথে সাথেই তিনি তৃণমূল সরকারের তীব্র ক-টা-ক্ষ করে মন্তব্য করতে শুরু করেন।প্রথমে তিনি জানান যে তৃণমূল সরকারের মৃ-ত্যু ঘন্টা বেজে গেছে, এবং সোনার বাংলা গড়বে বিজেপি।

২০২১-এর বাংলা হবে পদ্মময়— বাংলা সফরের তৃতীয় দিনে শুক্রবার এই দাবি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের।

২০১১-য় শ্রীমতি বন্দ্যোপাধ্যায় নির্বাচিত হওয়ার পর থেকে বাংলায় শ্রীবৃদ্ধির অভাবের কথা উল্লেখ করে অমিত বলেন, আপকি বার মোদি সরকার হলেই ঝলমলিয়ে উঠবে বাংলা। কৃষক থেকে মজুর, সবার মুখেই ফুটবে হাসি। তিনি দাবি করেন, বাঁকুড়ায় গিয়ে মানুষের ক্ষো-ভে-র আঁচ পেয়েছেন। যে ক্ষো-ভ একদিন বাম সরকারকে ধ্বংস করেছিল সেই আঁচ এবার তৃণমূল সরকারের মৃ-ত্যু ঘন্টা বাজিয়ে দেবে।

সফরের দ্বিতীয় দিনেরাজ্যের বাঁকুড়া জেলার একটি সমাবেশে অংশ নেন তিনি। আদিবাসীদের ঘরে বসে দুপুরের খাওয়াদাওয়াও সারেন। তখনই তিনি অনুভব করেন, বাংলা পরিবর্তন চাইছে এমনটাই জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।২০২১ এর বিধানসভা নির্বাচনে কতটা প্রভাব ফেলবে এই সফর তা লক্ষণীয়।

তবে অমিত শাহ এর মন্তব্য গুলির প্রতিমন্তব্য ও করতে ছাড়েন নি মুখ্যমন্ত্রী।গতকাল মুখ্যমন্ত্রী পরো-ক্ষভাবে বিজেপিকে আ-ক্র-ম-ণ করে জানিয়েছেন,করোনা আবহে কিছু দল মহামারী নিয়ম মেনে চলছেন না,সং-ক্র-ম-ণ বেড়েই চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button