নিউজপলিটিক্স

“হাথরস কান্ড নিয়ে রাজনীতি করছেন মমতা, বাংলার নি’র্যাতি’তা’দের বাড়ি যান না কেনো মুখ্যমন্ত্রী?”- লকেট চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা: রবিবার বহরমপুর এ কৃষি আইন এর সমর্থনে বিজিবির পক্ষ থেকে মিছিলে যোগদান করেছিলেন লকেট চ্যাটার্জি। বহরমপুর এ আসার সময়,কৃষি আইন এবং উত্তরপ্রদেশে হাথরসের গণধ-র্ষণে-র ঘটনায় লকেট চ্যাটার্জি কে কালোপতাকা দেখানো হয় কংগ্রেসের পক্ষ থেকে।

এ ব্যাপারে মুর্শিদাবাদের কংগ্রেস মুখপাত্র জয়ন্ত দাস জানান রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী, অধীর চৌধুরী কে উত্তরপ্রদেশ পুলিশ দ্বারা তাড়া করানোর প্রতিবাদে এই কালো পতাকা দেখানো হয়।

এই ব্যাপারে লকেট চ্যাটার্জি বলেন, “কংগ্রেস ভারত থেকে নিশ্চিহ্ন হয়ে যাচ্ছে,পশ্চিমবঙ্গ থেকেও কংগ্রেস নিশ্চিহ্ন হয়ে যাবে,তাদের কিছু থাকবে না।”

এর পরে তিনি আরো জানান “পশ্চিমবাংলায় একের পর এক ধ-র্ষ-ন হচ্ছে, খু-ন হচ্ছে। এখনো পর্যন্ত তাকে অন্যের বাড়িতে যেতে দেখলাম না। সেখানে উত্তরপ্রদেশে গিয়ে রাজনীতি করছেনআজকে পশ্চিমবাংলা কে দেখুক এখানকার সাংসদ হয়ে তাকে বাংলাতে দেখতে হবে.”

লকেট চ্যাটার্জি আরো কটা-ক্ষ করে বলেন, “কংগ্রেস সিপিএম তৃণমূল সব এক”। যদি উত্তর প্রদেশের গণধ-র্ষ-ণে-র ঘটনায় উত্তরপ্রদেশ সরকার এর মুখ পুড়ছে। এবং তার ওপর যোগ হয়েছে সদ্য পাশ হওয়া কৃষি আইন নিয়ে দেশের বিভিন্ন জায়গায় গণবিক্ষোভ। সিঙ্গুরে তৃণমূলের মশাল মিছিল, লালবাগে বিজেপি সাংসদ কে কালো পতাকা দেখানো- সবই প্রতিবাদের অংশ।

সিঙ্গুরের পরিতক্ত টাটা কারখানা থেকে রতনপুর মোড় পর্যন্ত তৃণমূলের মশাল মিছিলে পা মেলান সাংসদ রবীন্দ্রনাথ ভট্টাচার্য, তৃণমূলের জেলা সভাপতি দিলীপ যাদব সহ অন্যান্য নেতারা। দিলীপ যাদব এই আইনের প্রতিবাদে কৃষি বিল পু-ড়ি-য়ে দেওয়ার দাবি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button