নিউজ

সামনেই মা হচ্ছেন মধুবনী, তার আগেই সুখবর শেয়ার করে বেবি বাম্পের ছবি পোস্ট করলেন অভিনেত্রী, রইলো ছবি!

নিজস্ব প্রতিবেদন :-বড় পর্দার সিনেমার পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিক গুলি জনপ্রিয়তার নিরিখে এই মুহূর্তে শীর্ষে অবস্থান করছে । প্রায় প্রতিটি বাড়িতে ধারাবাহিক চালানোর রীতিনীতি ইতিমধ্যে হয়ে গেছে। সেই ধারাবাহিকের কথা বলতে গেলে এক সময় বিখ্যাত ধারাবাহিক যেটি ছিল তার নাম না করলেই নয় ।

বেশ কয়েক বছর আগে জনপ্রিয় ধারাবাহিক” ভালোবাসা ডট কম” এর কথা আশা করি আপনাদের প্রত্যেকের মাথায় আছে। সেই ভালোবাসা ডটকমের প্রধান চরিত্র ওম এবং তোরার কথা নিশ্চয়ই মাথায় থাকার কথা । এবার তাদের নিয়ে খবর উঠে এলো প্রকাশ্যে ।

পরবর্তীকালে ওম এবং তোরা দুজনে সংসার বসায় সুন্দরভাবে বাস্তব জীবনে আর তারপরেই ঘটে এই ঘটনা । কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গণেশ জননীর একটি ছবি পোস্ট করেন নায়িকা । ছোট্ট গণেশকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মা দুর্গা । সেই পোস্টের ক্যাপশনে লেখেন, ‘দেখা হবে শুভক্ষণে ।’

এরপর বাল গোপালের একটি ছবি পোস্ট করে মধুবনী লেখেন, ‘রাধারানিকে আমার কাছে পাঠাও, আর নয় তুমি এসো…যা খুশি । আই লভ ইউ ।’ এই ধরনের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকে মধুমনি গোস্বামী কিন্তু কেন? জানাব আপনাদের।

সম্প্রতি মধুবনী নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন তার মা হবার ঘটনা। আগামী কয়েক মাসের মধ্যেই তিনি যে মা হতে চলেছেন সেই ঘটনাটি তিনি সবার সামনে শেয়ার করেছেন । আর তাতেই ভেঙেছে খুশির বাঁধ।

রাজাকে সঙ্গে নিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা । সেখানেই স্পষ্ট তাঁর বেবি বাম্প । ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘জীবনের এক নতুন অধ্যায় আরম্ভ হতে চলেছে….আশীর্বাদ করবেন সকলে…সবাই ভাল থাকবেন…সুস্থ থাকবেন ।’ এই ঘটনা সামনে আশাতে রীতিমতো আনন্দিত তার অনুগামীরা সেই ইনস্টাগ্রাম পোস্টে এসেছে প্রচুর শেয়ারের সংখ্যাও । এর পাশাপাশি এসেছে প্রচুর অভিনন্দন ও ।

https://www.instagram.com/p/CHN_VlRgQxE/?utm_source=ig_web_copy_link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button