নিউজভিডিও

টলিউডের জনপ্রিয় নায়িকাদের মেকাপ ছাড়া লুক, যা দেখলে আপনার হাসি থামবেনা, রইলো ভিডিও সহ!

নিজস্ব প্রতিবেদন:-আমরা সকলেই জানি পর্দার এপার আর ওপার এর দূরত্ব। লাইট-ক্যামেরা-অ্যাকশন এর বাইরের দুনিয়া গুলো কিন্তু ততটা ও রঙিন নয়। নারীর স্বাভাবিক সৌন্দর্য বিশেষত অভিনেত্রীদের লুকিয়ে থাকে মেকআপে।মুখের ব্রণ থেকে শুরু করে চোখের নিচের ডার্ক সার্কেল সবকিছুই সরিয়ে ফেলতে পারে একটি পারফেক্ট এবং সুন্দর মেকআপ। তাই কখনো আমরা ক্যামেরার এপারে কারোর মুখমন্ডলের পার্থক্য বুঝতে পারি না।

যেকোনো সিনেমা বা মঞ্চে অভিনয়ের জন্য নারী-পুরুষ নির্বিশেষে যে কোন ব্যক্তিকে নিজের সৌন্দর্য প্রকাশ করতে হয়। আর তাতেই সবথেকে কার্যকরী ভূমিকা পালন করে মেকআপ।

কিন্তু আপনারা কি কখনো দেখেছেন কোন নায়ক বা নায়িকাদের মেকআপ ছাড়া। সানি লিওন টলিউডের কিছু নায়িকাদের মেকআপ ছাড়া দেখলে আপনি ভীষণ অবাক হবেন। বুঝতে পারবেন না সিনেমা আর রিয়েল লাইফের পার্থক্য।

কোয়েল মল্লিক, রাইমা সেন, সায়ন্তিকা ব্যানার্জি, নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার, শ্রাবন্তী বা পাওলি দাম টলিউডের এই প্রত্যেকটি অভিনেত্রী র মেকআপ ছাড়া ফটো দেখলে আপনি অবাক হবেন। বিভিন্ন ইনস্টাগ্রাম পেজ, অভিনেত্রীদের পার্সোনাল ব্লগ বা ইউটিউব ভিডিও, বা কোন ফ্যানের তোলা ফটোর সাহায্যে আপনি পেতে পারেন তাদের মেকআপ ছাড়া ছবি গুলি।তবে সব মানুষই নিজের মতন করে সুন্দর।কেউই অসুন্দর হয় না ।সৌন্দর্য লুকিয়ে থাকে রুপে নয় ব্যক্তিত্বে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button