নিউজভিডিও

সেই ছোট্ট পান্তা ভাতের কুন্ডু দীপান্বিতা এখন বড় হয়েছে, বাড়িতেই তু’মুল নাচ দীপান্বিতার, রইলো ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-এমন বেশ কিছু ঘটনা হয়তো আমাদের জীবনের সাথে ঘটে থাকে যা আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থেকে যায় । সেটি গান হতে পারে বা নাচ হতে পারে বা অন্য যেকোনো কিছু হতে পারে । বেশ কিছুদিন আগে জি বাংলায় অনুষ্ঠিত হতো গানের নাচের অনুষ্ঠান ডান্স বাংলা ডান্স জুনিয়ার ।সেখানে একজন উল্লেখযোগ্য প্রতিযোগিতার নাম হল দীপান্বিতা কুন্ডু । যাকে স্বয়ং মিঠুন চক্রবর্তী ভালোবেসে নাম দিয়েছিলেন পান্তা ভাতের কুন্ডু।

ছোট্ট সে দীপান্বিতা কুন্ডু সময়ের সাথে সাথে বড় হয়ে উঠেছে । এবং পাল্টে ফেলেছে নিজের লাইফ স্টাইল কে । আধুনিক থেকে আধুনিকতার হয়ে উঠেছে সে । তবে ছাড়েনি তার নাচকে । যার জন্য সে বিখ্যাত । ডান্স বাংলা ডান্স জুনিয়র এর স্টেজে অসম্ভব সুন্দর কায়দায় নিচে রীতিমতো মন জয় করেছেন লক্ষ্য লক্ষ্য দর্শকের। সেই ছোট্ট অবস্থা থেকে তৈরি করেছিলেন এক বড়সড় অনুগামী মহল । এবং সেটাকে এখনো পর্যন্ত ধরে রেখেছে তিনি।

দীপান্বিতা কুন্ডু অর্থাৎ পান্তা ভাতের কুন্ডু সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে সক্রিয়ত । সেটা তার ইনস্টাগ্রাম প্রোফাইল এ উঁকি মারলেই দেখা যাবে । তার সাথে দেখা যাবে তার ইউটিউব চ্যানেল এ । নতুন নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি তার অনুগামীদের সাথে । তার সাথে সাথে বেড়ে চলে তার জনপ্রিয়তাও । তবে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন তার অনুগামীদের সাথে যেখানে পড়েছে ব্যাপক সাড়া।

নেনো বালেনে গানটিতে অসম্ভব সুন্দর কায়দায় নেচেছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে একটি লেহেঙ্গা পরা অবস্থায় তাকে নাচতে । তবে ভিডিও দেখে মনে হচ্ছে যে এটি অন্যান্য ভিডিওর মতোন বাড়িতে ক্যামেরাবন্দি করা হয়নি । বাড়ির বাইরে কোথাও নিরিবিলি একটি জায়গাতে এই নাচের ভিডিওটিকে ক্যামেরাবন্দি করা হয়েছে এবং তা তুলে ধরেছেন তা অনুগামীদের মাঝে । মুহূর্তের মধ্যে ভিডিও হয়েছে ভাইরাল । এসেছে প্রচুর ভিউস এর সংখ্যা । তার পাশাপাশি এসেছে অনেক মন্তব্য সংখ্যাও ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button