নিউজভিডিও

প্রে’গনেন্ট অবস্থায় স্বল্প পোশাকে রাস্তা দিয়ে যেতে গিয়ে বেকায়দায় পড়লেন করিনা কাপুর, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-বাংলার পাশাপাশি আমাদের অনেকেরই প্রিয় হয়ে থাকে। হিন্দি সিনেমা বা বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকজন অভিনেতা এবং অভিনেত্রী রয়েছেন এই মুহূর্তে যারা আমাদের মনের মনিকোঠায় চির স্মরনীয় হয়ে থাকেন। শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে তারা জিতে নিয়েছেন আমাদের মন এবং তৈরি করেছেন এক বড়োসড়ো অনুগামী মহল ।

ঠিক সেরকমই অভিনয় জগতে বলাবাহুল্য হিন্দি অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রীর নাম হল কারিনা কাপুর। একাধিক হিট হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি । তার পাশাপাশি বাড়িয়ে তুলেছেন তাঁর জনপ্রিয়তা।২১ সেপ্টেম্বর ১৯৮০ সালে মুম্বাই জন্মগ্রহণ করেন ভারতীয় এই অভিনেত্রী ।

২০০০ সালে রিফিউজি চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। ঐতিহাসিক নাট্যধর্মী অশোক এবং মেলোড্রামাধর্মী ব্লকব্লাস্টার কভি খুশি কভি গম…চলচ্চিত্র দিয়ে তিনি হিন্দি চলচ্চিত্রে শক্ত অবস্থান তৈরি করেন। শুরুর সাফল্যের পর তার কয়েকটি বাণিজ্যিকভাবে ব্যর্থ হয় । সেই সূত্রে তিনি নেতিবাচক ভাবমূর্তি শি- কা-র হন ।

২০০৬ সালে তিনি উইলিয়াম শেকসপিয়র রচিত ওথেলো নাটকের ছায়া অবলম্বনে নির্মিত ওমরকার চলচ্চিত্রে মূল নাটকের ডেসডিমোনা চরিত্রের সংকলিত ডলি মিশ্রা ভূমিকায় অভিনয় করেন। তার এই ভূমিকায় অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার সমালোচক পুরস্কারলাভ করেন। এর পাশাপাশি চলতে থাকে একের পর এক নিত্য নতুন ধরনের হিন্দি ছবি । এবং সেই মতো অর্জন করতে থাকে জনপ্রিয়তা । অভিনয় জীবনে তিনি ছয়টি ফিল্মফেয়ার পুরস্কারসহ অসংখ্য পুরস্কার অর্জন করেছেন।

সম্প্রতি অভিনেত্রী অন্তঃসত্ত্বা। কিন্তু থামিয়ে রাখেনি তার অভিনয়ে কাজকর্ম । অন্তঃসত্ত্বা থাকাকালীন অবস্থায় তিনি শ্যুটিং করতে রাজি হয়েছেন । সেই মতো বেশ কিছুদিন আগে ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয় যেখানে কারিনা কাপুরকে দেখা যায় বেকায়দায় পড়তে। শুটিং সেটে তাকে ঘিরে ধরে তার অনুগামীরা।

ক্যামেরার ফ্ল্যাশে ঝলমলে হয়ে ওঠে তার মুখ। এই অবস্থায় বেশি ঝুঁকিপূর্ণ জায়গা এড়িয়ে চলাই বুদ্ধিমানের কাজ । কিন্তু যেহেতু তিনি অভিনেত্রী তার অনুগামী সংখ্যা থাকবে এমনটাই স্বাভাবিক এবং অনুগামীদের আবেগ ও কৌতুহল এর দরুন তাকে এই ধরনের অবস্থায় পড়তে হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button