নিউজ

ভয়ে কাবু সলমন খান, শুটিংয়ে বেরোতেই জনরো’ষের ভ’য়ে কাঁ’প’ছে সলমন, নিজেই স্বীকার করলেন সেকথা!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-বলিউডের উত্ত-প্ত পরিবেশের খবর খুব কম জনই আছে যারা জানেননা। এবং কী কারণের জন্য উত্তপ্ত বলিউড সেই তথ্য কারোরই অজানা নয় । তবুও বলে রাখি ছোট্ট করে। সুশান্ত সিং রাজপুত এর রহস্যজনক মৃ-ত্যু ঘিরে ইতিমধ্যে বলিউডের পরিবেশ উত্তপ্ত। বিতর্কে একের পর এক তারকাদের নাম জড়িয়েছে ।

Advertisement

পরিচালক থেকে তারকারা বাদ যায়নি সেই তালিকা থেকে। বাদ পড়েনি সালমান খানের নামও । বলিউড অভিনেতার নাম প্রকাশে আসতেই শুরু হয়েছিল ব্যাপক উত্তেজনা। যদিও ঘটনার সত্যতা এখনো পর্যন্ত কিছুই প্রমাণ হয়নি । এরপরে যে ঘটনা আপনাদেরকে বলবো তা আরও অবাক করার মতন।

Advertisement

আগামী ৩ ই অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগবসের নতুন সিজনের। বিগ বস সালমান খানের পরিচালিত একটি জনপ্রিয় শো। দেশের বিভিন্ন প্রান্তে প্রায় কয়েক কোটি মানুষ প্রতিনিয়ত দেখেন সেই শো । কিন্তু সেই শো এর শুটিং করতে রীতিমত ভয় পাচ্ছে সালমান খান। কিন্তু কেন ? কারন জিজ্ঞেস করাতে তিনি বলেন বাইরের এই করোনা পরিস্থিতি তাকে রীতিমত ভয় রেখেছে । শুধু কি তাই? নাকি এর পেছনে অন্য কোনো কারণ ? উত্তরের খোঁজে নেটিজেনরা।

Advertisement

ওইদিনই একটি সাক্ষাৎকারে সালমান খান জানান যে তার বাড়িতে বা বৃদ্ধ বাবা-মা এবং ভাগ্নি থাকে । কার্যত এই অবস্থায় বাইরে বেরিয়ে শুটিং করতে গেলে যদি কোনরূপ সংক্রমণ ঘটে তাহলে সেই সংক্রমনের আঁচ বা প্রভাব পড়তে পারে তার পরিবারের উপর। তিনি তার পরিবারের সুরক্ষার কথা ভেবেই বাইরে বের হচ্ছেন না রীতিমত ভয় আছে আছে। তবে এর পেছনে আলাদা কোনো কারণ তিনি ব্যাখ্যা করেন নি।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য লকডাউনের আগে পানভেলের ফার্ম হাউসে আদরের ভাগ্নে আহিলের জন্মদিন পালন করতে গিয়েছিলেন সলমন ও তাঁর পরিবার। লকডাউন শুরু হয়ে যাওয়াতে সেখানেই আটকে পড়েন তিনি। অভিনেতার বক্তব‍্য, তাঁর বান্দ্রার বাড়িতে একতলায় থাকেন সেলিম ও সলমা। দোতলায় থাকেন তিনি নিজে। শুটিংয়ে বেরিয়ে তাঁর সংক্রমণ হলে যদি বয়স্ক বাবা মাও সংক্রমিত হন সেই ভয়েই আর বান্দ্রার বাড়িতে ফেরেননি তিনি।

Advertisement

এর পাশাপাশি বলিউডের দাবাং অভিনেতা জানায় যে বান্দার বাড়িতে তার মা এবং বাবা থাকেন এবং দোতালায় থাকেন তিনি । কার্যত এই অবস্থাতে বাইরে বেরোনো তার পক্ষে এবং তার পরিবারের পক্ষে সুরক্ষিত নয় । এর পাশাপাশি বেশ কিছুদিন আগে ভাইরাল হওয়া একটি লিস্ট যেখান থেকে জানা যায় বিগবসের নতুন সিজনে প্রতিযোগীদের নাম । তবে এই তালিকা ঠিক কতটা সত্য এ বিষয়ে সংশয় আছে । কারণ বিগ বস নির্মাতার পক্ষ থেকে এখনও অবধি কোন তালিকা প্রকাশ্যে আনা হয়নি ।

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button