নিউজ

জহওরলাল নেহরুও ছিলেন দুর্বল মস্তিষ্কের, গান্ধীজি এমন প্রধানমন্ত্রীই চেয়েছিলেন’: প্যাটেলের জন্মবার্ষিকীতে বললেন কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন :-অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বরাবরই নিজেকে তর্কবিতর্কের মধ্যে রাখতে বেশি পছন্দ করেন।কাউকে ছেড়ে কথা বলার পাত্রী তিনি নন তা প্রায় সবাই জানে।তবে এবার টুইটারে দেশের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরুকে “দুর্বল মস্তিষ্ক” বলে অপমান করে বোমা ফাটালেন কঙ্গনা।

প্যাটেলের জন্মবার্ষিকীতে নেহরুর প্রসঙ্গে এসে কঙ্গণা বলেন গান্ধীজির কথায় নিজেকে প্রধানমন্ত্রী পদের অধিকার থেকে সরিয়ে এনে সর্দার বল্লভভাই প্যাটেল দুর্বল মস্তিষ্কের জওহরলাল নেহরু কে জায়গা করে দেন

টুইটে কঙ্গনা লেখেন, ” দেশের লৌহপুরুষ সর্দার বল্লভভাই প্যাটেলের জন্মদিনে তাকে শ্রদ্ধা জ্ঞাপন করছি।আজ ওনার জন্যই আমরা অবিভক্ত ভারত পেয়েছি।তবে প্রধানমন্ত্রী পদ থেকে তাঁর নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত আজও বেদনাদায়ক।

এখানেই শেষ নয় তিনি জওহরলাল নেহরুর প্রসঙ্গ টেনে এনে বলেন যে “গান্ধীজি পরিকল্পনা করে নিজে প্রধানমন্ত্রী কে সামনে রেখে দেশ চালাবেন বলে এরকম দুর্বল মস্তিষ্কের প্রধানমন্ত্রী চেয়েছিলেন অনেকটা কলের পুতুলের মতন।”তবে তার মৃত্যুর পর পুরোটাই ভেস্তে যায়।

কঙ্গনা আরও বলেন “প্রধানমন্ত্রী পদের সবচেয়ে যোগ্য দাবিদার ছিলেন সর্দার বল্লভভাই প্যাটেল।তবে গান্ধীজি কে সন্দেহ করতে তিনি ভারতের প্রথম প্রধানমন্ত্রী হওয়ার সুযোগটি উপেক্ষা করেছিলেন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button