নিউজ

এটা আত্মহ’ত্যা, খু’ন নয়’, সামনে আসলো সুশান্তের এইমসের রিপোর্ট, ফের চা-ঞ্চ-ল্য!

নিজস্ব প্রতিবেদন:-সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু ঘিরে বলিউডের উত্তপ্ত পরিবেশ ইতিমধ্যে আরো উত্তপ্ত হয়েছে তার কারণ সম্প্রতি একটি রিপোর্ট সামনে এসেছে যা ঘিরে শুরু হয়েছে চা-ঞ্চ-ল্য । বেড়েছে উত্তেজনা । গত ১৪ ই জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজস্ব ফ্ল্যাটে ঝু-ল-ন্ত অবস্থায় উদ্ধার হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

তারপরে তাকে ঘিরে চলতে থাকে ঘোর জল্পনা। এক দলের বক্তব্য এটি পরিকল্পিত খু- ।আবার অন্য দলের বক্তব্য এটি নিছকই একটা আ-ত্মহ-ত্যা। তার পাশাপাশি স্বজনপোষণ এবং মা-দ-ক যোগের কথা উঠে এসেছে ।

এই স্বজনপোষণ কথা সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছিল বিখ্যাত পরিচালক করণ জোহারের। কিন্তু মা-দ-ক বা ড্রাগস কানেকশন এর সাথে জ-ড়ি-য়ে গেছে একের পর এক বড় তারকা থেকে পরিচালক । ড্রাগস কানেকশন এর সঙ্গে সরাসরি যুক্ত থাকার দরুন ইতিমধ্যে দেশের নারকোটিস বিভাগ গ্রে-ফতা-র করেছে সুশান্ত সিং রাজপুত এর বান্ধবি রিয়া চক্রবর্তী কে । যদিও এই ঘটনার তদন্তের দায়িত্ব পেয়েছে সিবিআই তবুও দীর্ঘ তিন মাস কেটে গেল এখনও পর্যন্ত কোনো নির্দিষ্ট সিদ্ধান্তে আসতে পারেনি সিবিআই । কাজেই এটি একটি আত্মহত্যা নয় খুন তা এখনো পর্যন্ত স্পষ্ট নয়।

কিন্তু সিবিআই ত-দন্তে-র খাতিরে ফরেনসিক ডিপার্টমেন্টের পাওয়া তথ্য অনুসারে জানানো যাচ্ছে যে এটি একটি আত্মহত্যা। এই ঘটনায় আলাদা কোন চ-ক্রা-ন্ত নেই । সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, সুশান্তর ময়না তদন্তের পর্যালোচনাকারী এইমসের প্যানেলের প্রধান ড. সুধীর গুপ্তা বলেছেন, এটি আ-ত্ম-হ-ত্যা, খু-নে-র ঘটনা নয়।

রিপোর্টে বলা হয়েছে, যেভাবে মৃ-ত্যু হয়েছে, সেক্ষেত্রে বিষপ্রয়োগ বা অন্য কোনও চ-ক্রা-ন্ত নেই, এটি আ-ত্ম-হ-ত্যা-র ঘটনা। তবে সিবিআই তরফ থেকে জানানো হয়েছে এই মামলার তদন্ত দৃষ্টিকোণ থেকে ফের শুরু করবে খোদ সিবিআই । ৩৮ বছর বয়সী এই তরুণ অভিনেতা কে কেন আ-ত্ম-হ-ত্যা করতে হলো বা আ-ত্মহ-ত্যা করার জন্য কারোর প্ররোচনা আছে কিনা সে বিষয়ে ত-দ-ন্ত করবে সিবিআই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button