নিউজভিডিও

আর কোনওভাবে দেরি নয়, শ্রাবন্তীর জীবনে শুরু নতুন অধ্যায়, ভিডিও পোস্ট করে সমস্ত জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী নিজেই!

নিজস্ব প্রতিবেদন :-সমস্ত জল্পনার অবসান ঘটালেন এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজে । করলেন ভিডিও পোস্ট এবং তুলে ধরলেন সবকিছু । বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতে কান পাতলেই শোনা যেত যাচ্ছেন শ্রাবন্তী এবং রোশন সিংয়ের সম্পর্কের কথা।। এটি শ্রাবন্তীর তৃতীয় বিবাহ বলাবাহুল্য তৃতীয় সম্পর্ক কিন্তু এ সম্পর্কেও নাকি তলানিতে এসে ঠেকেছে । এমনটা শোনা যাচ্ছে নেট পাড়া জুড়ে । তবে আদতে কি ঘটছে কি ঘটতে চলেছে আগামী দিনে সেটি এবার খোলসা করে বলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিচে।

চ্যাম্পিয়ন ছবি দিয়ে শুরু হয় তার অভিনয় জগত। এরপর একের পর এক দুর্ধর্ষ বাংলা ছবি দিয়ে জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন। শুধুমাত্র ভারতবর্ষে তার অনুগামী আছে এমনটা কিন্তু নয় এর পাশাপাশি ভারতবর্ষের বাইরে রয়েছে তার অনুগামী।

মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাস কে এবং জন্ম নেবে ছোট্ট পুত্রসন্তান ঝিনুক বা অভিমুন্য চট্টোপাধ্যায় । তারপর কেটে যায় বহু বছর এবং ধীরে ধীরে সম্পর্কে আসে মনোমালিন্য। তার জন্য ভেঙে যায় সে সম্পর্ক। অবশেষে ২০১৬ সালে আনুষ্ঠানিক ভাবে বিচ্ছেদ হয় তাদের।

তারপর শ্রাবন্তী জীবনে এসেছে কিষান , রোশন এর মত পুরুষ। কিন্তু টেকেনি কেউই । শুধুমাত্র তার জীবনে যে পুরুষের দাম সবথেকে বেশি সেটি হলো তার ছেলে অভিমুন্য চট্টোপাধ্যায়ের। অভিমুন্য এখন অনেকটাই বড় এবং সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়।

গত দুদিন আগে অভিমুন্য একটি পোস্ট ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছিল । যেখানে তিনি তার মায়ের সাথে পুরনো দিনের একটি ছবি শেয়ার করে ক্যাপশন লিখেছিলেন সামথিং ইজ কামিং। আর তাকে ঘিরেই শুরু হয়েছিল জল্পনা । তাহলে কি নতুন কোনো সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন শ্রাবন্তী? প্রশ্ন ছিল অনুগামী মহলের একাংশের।

সমস্ত জল্পনার অবসান ঘটালেন শ্রাবন্তী একটি ভিডিও বার্তার মাধ্যমে। দিলেন সবকিছু উত্তর। আগামী দিনে শ্রাবন্তী শুরু করতে চলেছে চলেছে তার জীবনের নতুন অধ্যায় । অর্থাৎ তিনি একটি নতুন জিমের সূচনা করছেন । নতুন জিমের সূচনার শুভেচ্ছা জানিয়েছেন নুসরাত জাহান । তার পাশাপাশি জানা গেছে শ্রাবন্তী মোটেও ফিটনেস সম্পর্কে সচেতন ছিলেন না তবে রোশন সিং এর সঙ্গে সম্পর্ক থাকাকালীন তিনি এই জিম খোলার পরিকল্পনা নেন । তবে তাদের সম্পর্ক নিয়ে কোনো মন্তব্য করেনি অভিনেত্রী নিজে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button