নিউজভিডিও

‘হলুদ জার্সিতে এই আইপিএল-ই কি আপনার শেষ গেম’, উত্তরে ধোনি যা বললেন, Viral Video!

নিজস্ব প্রতিবেদন :-ক্রিকেটজগতের এমন বেশ কিছু ঘটনার আমরা সাক্ষী থেকে যায় যা রীতিমতো চিরস্মরণীয় হয়ে থাকে আমাদের মনে। ঠিক তেমনই এবারের আইপিএল। ভারতের সবথেকে বিখ্যাত জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল। যা এই মুহূর্তে দুবাইয়ে অনুষ্ঠিত হয়েছে ।

দেশের পরিস্থিতি সন্তোষজনক থাকার দরুন এবারের আইপিএল ভারতবর্ষের মাঠে হতে পারেনি ,দেরিতে শুরু হলেও শুরু হয়েছে তবে । কিন্তু এবার আইপিএল আগের বারের তুলনায় কোথাও যেন আলাদা । খামতি থেকে গেছে ভারতের প্রাক্তন অধিনায়ক এর পারফর্মেন্স এ ।

এর আগে নির্বাসিত থাকার দরুন দু’বছর আইপিএল খেলতে পারেনি চেন্নাই সুপার কিংস। তার আগে যতবার তারা আইপিএল খেলেছে ততোবারই প্লে-অফে পৌঁছেছে। কিন্তু এবার আইপিএল সাক্ষী রইল এমন এক ধরনের ঘটনা যেখানে হলুদ জার্সি পৌঁছাতে পারলোনা প্লে-অফে । তার পাশাপাশি প্রাক্তন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পারফরম্যান্স ছিলো না জোর । কোথাও যেন তার ফ্যানদের নিরাশ করে দিয়েছেন তিনি।

আইপিএল শুরু হওয়ার আগে ধনী ঘোষণা করেছিলেন যে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন। তার সাথে সাথে অবসর নিয়েছেন সুরেশ রায়না । কিন্তু এবারে আইপিএলে শেষবারের মতন আইপিএল প্রশ্ন ছিল অনেকের ।এর উত্তর মহেন্দ্র সিং ধোনি স্পষ্ট হবে এতদিন না দিলেও এবার দিলেন। মাঠের মধ্যে সবার সামনে তুলে ধরলেন তার বক্তব্য তার সাথে সাথে ইতি টানলেন লক্ষ্য লক্ষ্য অনুগামীদের প্রশ্ন।

মহেন্দ্র সিং ধোনি জানিয়ে দেন যে এটি তার শেষ আইপিএল নয়। এর পরের আইপিএল হলুদ জার্সিতে তাকে দেখতে পাওয়া যাবে। এই ঘটনা সামনে আশাতে রীতিমত উচ্ছ্বাসিত হয়েছে মহেন্দ্র সিং ধোনির অনুগামীরা তার সাথে সাথে চেন্নাই সুপার কিংস এর ফ্যানরা অর্থাৎ আগামী বছরে আইপিএল দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে ব্যাট ঘুরিয়ে হেলিকপ্টার শট। মারতে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button