নিউজ

শ্রাবন্তীর পোস্ট করা বিশেষ ছবিতে ফের অশ্লীল মন্তব্য যুবকদের, রইলো সেই ছবি

নিজস্ব প্রতিবেদন:-বাংলা ইন্ডাস্ট্রি তে খুব ছোট বয়সে পা রেখেছিলেন শ্রাবন্তী । চ্যাম্পিয়ন সিনেমা দিয়ে শুরু হয় তার যাত্রা । সেখানে জিত এর সাথে অভিনয় করেন তিনি । তার সেই ছবির পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি বাঙালি এই অভিনেত্রী কে । একের পর এক হিট ছবি দিয়ে জয় করেছেন লক্ষ মানুষের মন ।

তৈরি করেছেন বড় একটি অনুগামী মহল । শুধু মাত্র নিজের অভিনয় দ-ক্ষ-তা নিয়ে জিতে নিয়েছেন ওপার বাংলার মানুষজন দের মন ও । তবে তার এই সাফল্যের পাশাপাশি তাকে অনেকবার পড়তে হয়েছে নানা কুরুচিকর মন্তব্যের সামনে ।তার বি-রু-দ্ধে তিনি সরব হলেও কমেনি এর রেস । ফের আরো একবার সেই মন্তব্যের শি-কা-র হলেন বাঙালি অভিনেত্রী ।

বাংলা অভিনয় জগতে চ্যাম্পিয়নের পর আর অনেক নতুন নতুন বাংলা সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী । পাশাপাশি অমানুষ সিনেমা থেকে সোহমের সাথে অ-ভি-ন-য় করতে দেখা যায় তাকে । খুব ছোট বয়সে পরিচালক রাজীব এর সাথে বিবাহ সম্পর্কে অবদ্ধ হন ।তারপর তার সাথে মনোমালিন্য এর জন্য সম্পর্কে থেকে বেরিয়ে আসেন তিনি । তারপর বিভিন্ন ভাবে রোষের মুখে পড়েন তিনি ।

একের পর এক হিট ছবি উপহার দেবার পর ও বাঙালির অভিনেত্রীর জায়গাটা থাকেনি আর সম্মানের। বর্তমানে বেশ কিছু মাস ধরে সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত বিষয় হলো অভিনেত্রী শ্রাবন্তী। বেশ কয়েক মাস আগে শ্রাবন্তী একটি ছবিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেন বাংলাদেশের এক যুবক । পরে শ্রাবন্তী সেই যুবকের বি-রু-দ্ধে পুলিশের কাছে অভিযোগ জানাই । তার কিছুদিন পর নতুন ছবির শুটিং ছিল বাংলাদেশে । তার আগে এই ধরণের ঘটনাতে বেশ চোটে আছেন অভিনেত্রী। এর পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বার সমালোচনার শি-কা-র হতে হয়েছে তাকে । নেটদুনিয়াই বেড়েছিল তর্কের ঝড় ।

তবে সম্প্রতি ফের আরো একবার কুরুচিকর মন্তব্যের কবলে বাঙালি অভিনেত্রী । একটি ছবি তে দেখা যায় তাকে কালো ফুল স্লিভস আর প্যান্ট পরে পোজ দিতে । কিন্তু সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই শুরু হয়ে যায় মন্তব্য । যার বেশির ভাগই কুরুচিকর । বারবার এরম মন্তব্যের শিকার হতে হতে রীতিমতো মানসিক ভাবে ভেঙে পড়েছেন তিনি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button