নিউজবিনোদন

তৃতীয় বিয়ে নিয়ে গুঞ্জনের মাঝেই, ‘দ্বিতীয় সন্তান’ আগমনের ঘোষনা শ্রাবন্তীর, ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন :-“তৃতীয় বিয়ে ভাঙ্গার মধ্যেই শ্রাবন্তীর কাছ থেকে এলো দ্বিতীয় সন্তানের সুখবর” । বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী নাম হল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চ্যাম্পিয়ন সিনেমা দিয়ে শুরু করেছিলেন তিনি তাঁর অভিনয় জগত । তারপর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি।

একের পর এক নতুন নতুন ছবি দিয়ে রীতিমত জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন। শুধুমাত্র ভারত নয় ভারতের বাইরে বাংলাদেশ ও তার রয়েছে অনুগামী ।তবে ১৬ বয়সে পরিচালক রাজীব বিস্বাস এর সাথে বিয়ে হয়ে যায় তার । জন্ম নেয় প্রথম পুত্র ঝিনুক । বছর ঘুরতে না ঘুরতেই শুরু হয় মনোমালিন্য ঝগড়া-বিবাদ তারপরে দীর্ঘদিন দুজন আলাদা থাকা ।

দীর্ঘদিন দুজন আলাদা থাকার পর অবশেষে ২০১৬ তে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব এবং শ্রাবন্তীর । তারপরে মডেল কিষান বিরাজ সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সে সম্পর্কও । ফের ২০১৯ এর প্রথমদিকে শোনা যাচ্ছিল তৃতীয় সম্পর্কের কথা। এবং ঠিক সেই মতন এপ্রিল মাসে বিয়ে করে ফেলেন শ্রাবন্তী রোশন সিং কে । যদিও তার জন্য তাকে পড়তে হয়েছিলো সমালোচনার মুখে ।এবার শোনা যাচ্ছে সেই প্রেমেও নাকি পড়তে চলেছে ভাঙ্গন ।

সম্প্রতি রোশনের সাথে শ্রাবন্তীর কোন ছবি দেখা না গেলেও শ্রাবন্তীর ছেলে ঝিনুকের একটি পোস্ট রীতিমতো সমালোচনাকে আরো মাত্রা দিয়েছে।। সম্প্রতি বেশ কয়েক বছরের পুরোনো একটি ছবি তার ছেলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন something big coming up ” অর্থাৎ নতুন কিছু আসছে। তাহলে কি নতুন কোনো গল্প রয়েছে এই গুঞ্জনের পিছনে? নাকি এই সমালোচনাকে সাময়িকভাবে ঢাকা দিতে এরকম পদক্ষেপ নিচ্ছে ঝিনুক ? প্রশ্ন একাংশের ।

তবে এসবের মাঝেই শ্রাবন্তী জানালেন তার নতুন অধ্যায়ের কথা । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি পোস্ট করে তিনি জানান সম্প্রতি মধ্যমগ্রামের একটি শপিং মলে” দ্যা ওয়ার্ক অ্যাম্পিয়ার ” বলে একটি নতুন জিমের সূচনা করেছেন তিনি । নতুন কয়েকটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। নীল অফ শোল্ডার গাউনে ধরা দিয়েছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘আজকের দিনটা আমার কাছে চিরদিন বিশেষ হয়ে থাকবে।

প্রথমবার নিজে কিছু শুরু করলাম আমি। ফিটনেস এম্পায়ার আমার দ্বিতীয় সন্তান ও সব সময় আমার হৃদয়ের কাছে থাকবে। এই নতুন জার্নিতে সবার শুভেচ্ছা চাই।’ করোনার এই আবহে আস্ত একটা সিম খুলে ফেললেন অভিনেত্রী। নিজেকে এবং তার পাশাপাশি মানুষজনদের কে ফিট রাখতে এই ধরনের উদ্যোগ নিয়েছেন তিনি। তবে তার কাছে এটি দ্বিতীয় সন্তানের কাছাকাছি এমনটাই মন্তব্য করেন অভিনেত্রী নিজে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button