নিউজ

ড্রা-গস মামলায় বেরিয়ে এলো বেশকিছু চা-ঞ্চ-ল্য-কর তথ্য! তিন বড়ো মাপের অভিনেতাদের তলব করতে পারে এনসিবি!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-এই মুহূর্তে বলিউডের অবস্থা পুরো ঘেঁটে আছে। কখন কার পর্দা ফাঁস হয়েছে তা সত্যি বলা মুশকিল । সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু-কে ঘিরে স্বজনপোষণ এবং মা-দ-ক এর কথা বারবার ঘুরে ফিরে এসেছে আমাদের সামনে। বেশ কিছু দিন আগে রিহা চক্রবর্তীকে গ্রে-প্তা-র করেছে দেশের নারকোটিকস বিভাগ মা-দ-ক রাখার অ-পরা-ধে ।

Advertisement

তার পাশাপাশি এক সপ্তাহ আগে এনসিবি এর পক্ষ প্রথম সারির বেশ কয়েকজন অভিনেত্রীকে সমন পাঠানো হয় । এরা হলেন দীপিকা পাডুকোন ,শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খান । এক সপ্তাহ যেতে না যেতেই আরো এক চাঞ্চল্যকর তথ্য। কিন্তু এই তথ্য নামের প্রথম অক্ষর দিয়ে ধরা পড়ছে গোয়েন্দা স্ক্যানারে । কারা তারা ? কি সেই প্রথম অক্ষর? জানাবো আপনাদের বিস্তারিত ভাবে।

Advertisement

সুশান্ত সিং রাজপুত এর রহস্যজনক মৃ-ত্যু মামলায় দায়িত্ব নিয়েছেন সিবিআই। দীর্ঘ দু’মাস কেটে দেওয়ার পরও এখনো কোনো নির্দিষ্ট সিদ্ধান্তে এসে পৌঁছাতে পারেনি । তবে সেটি আর বেশি দেরি নয় এমনটাই মনে করছে অনেকে। ইতিমধ্যে দফায় দফায় জে-রা করা হয়েছে বিভিন্ন প্রথম সারির অভিনেতা অভিনেত্রী ও পরিচালকদের। তাদের মধ্যে দীপিকা পাডুকোন , শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খান রয়েছে ।

Advertisement

তবে এবার এনসিবির স্ক্যানার ধরা পরল আরো প্রথম সারির ৪ অভিনেতার নাম । নামের প্রথম অক্ষর দিয়ে ধরা পড়ল স্ক্যানারে । প্রথমে যে অক্ষর ধরা পড়লো তা S দিয়ে শুরু , ৯০ টির বেশি ছবিতে অভিনয় করেছেন ,বয়স ৫৪ । তারপর R , A এবং শেষে D । করা এই S R A D ?

Advertisement

এরই মাঝে করে দৈনিক ভাস্কর করে বসলো চা-ঞ্চ-ল্যকর বক্তব্য । দৈনিক ভাস্কর দাবি অনুযায়ী S অর্থাৎ শাহরুখ খান , R হল রণবীর কাপুর A হলো অর্জুন রামপাল এবং D হলো দিলো মোনিয়া । এর পাশাপাশি দৈনিক ভাস্কর এও জানান যে ডিনো মুনিয়া সরাসরি মা-দ-ক চ-ক্রে-র সঙ্গে যুক্ত না থাকলেও A এর মাধ্যমে অর্থাৎ অর্জুন রামপালের মাধ্যমে শাহরুখ এবং রাণবীর কাছে পাঠাতেন । তাহলে কি এবার এনসিবির সমন পেতে চলেছে প্রথম সারির এই চার অভিনেতারা ? জল্পনা তুঙ্গে। যদিও দৈনিক ভাস্কর এর এই বক্তব্য কে ঘিরে এনসিবি বলেছেন জল্পনার কোন ভিত্তি নেই।

Advertisement

এর আগে দীপিকা পাডুকন, শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খান কে দফায় দফায় জেলা করেছিল দেশের নারকোটিস বিভাগ। উঠে আসে বেশ কয়েকজনের নাম ।তবে এবার খুব সম্ভবত প্রথম সারির এই ৪ অভিনেতারা সমন পেতে চলেছে এমনটাই মনে করছেন অনেকে। এই প্রসঙ্গে বেশ কিছুদিন আগে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের সঙ্গে দেখা করেন সুশান্ত সিং রাজপুতের বাবা ।

Advertisement

তার বক্তব্য ছিল সুশান্ত এর খুব ইচ্ছে ছিলো নিতিশ কুমার সাথে তার দেখা করার । কিন্তু তা আর হয়ে উঠলো না । তার এই দেখা না হওয়াতে আক্ষেপ প্রকাশ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। তবে অনেকে বলছেন শুধুমাত্র সুশান্ত সিং রাজপুত এর আবেগকে কাজে লাগিয়ে বিহারের ভোট পেরোতে চাইছেন নীতীশ কুমার। আদৌ কি রহস্য ভেদ হবে ? নাকি রাজনীতির ঘূর্ণিপাকে পথ হারাবে এই তদ-ন্ত উত্তর দেবে সময় ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button