নিউজভিডিও

জরুরি টাকার প্রয়োজনে দারুন কম দামে প্রপার জায়গায় রাস্তার ওপর দুর্দান্ত বাসস্থান বিক্রি, রইলো বাড়ির ভিডিও ও ঠিকানা সহ ফোন নম্বর!

নিজস্ব প্রতিবেদন :-জীবনে সফল হতে গেলে অবশ্যই একটি চাকরির প্রয়োজন এবং এই চাকরি থাকাকালীন অনেক মানুষের ইচ্ছে থাকে যে একটা সুন্দর বাড়ি তৈরি করে নেওয়ার । ছোট হোক বা বড় প্রত্যেক মানুষের কমবেশি এইটা থেকে থাকে। প্রত্যেকে চাই যে তার নিজের স্বপ্নের বাড়িটি হবে শুধুমাত্র তার উপার্জনের টাকাই ।

কিন্তু কখনো কখনো তা সম্ভব হয়ে ওঠে না। কারণ বর্তমান প্রজন্মের একটি বাড়ি তৈরি করতে গেলে যে পরিমাণ অর্থের প্রয়োজন হয় তা হয়তো সঞ্চয় করতে পারেন না অনেকেই । সেক্ষেত্রে তাদেরকে দৌড়াতে হয় ব্যাংকের লোনের দিকে। কিন্তু আমি বলবো ব্যাংকের লোনের দিকে না গিয়ে একটু ভালোমতো খোঁজ করলেই পেয়ে যাবেন স্বল্পমূল্যের অত্যাধুনিক বাড়ি।

আপনি যেরকম বাড়ি চাইছেন ঠিক সেরকমই বা তার থেকেও যদি উন্নত একটি বাড়ি আপনার সামনে হাজির করে দেয়া হয় তাহলে নিশ্চয়ই আপনাকে আর ছোটাছুটি করতে হবে না বাড়ি খোঁজার জন্য । তাও আবার সেটি যদি কলকাতার বুকে হয় । আজ্ঞে হ্যাঁ কলকাতার বুকে এই মুহূর্তে স্বল্প দামে বাড়ি পাওয়া সম্ভব এবং আজকের প্রতিবেদন সেটি নিয়ে।

গড়িয়াতে একটি ফ্ল্যাট বাড়ি বিক্রি আছে। জরুরি কিছু অর্থের জন্য মালিক কর্তৃপক্ষ এই ফ্ল্যাট বাড়িটি বিক্রি করতে বাধ্য হচ্ছেন। তিন বছরের পুরনো এটি কিন্তু আপনি যদি একবার সেখানে যান দেখে বুঝতে পারবেন না যে সেটি তিন বছরের পুরনো । কারণ বাইরে এবং ভেতরে খুব সুন্দর ভাবে সাজানো গোছানো এবং পরিষ্কার পরিচ্ছন্ন সেটি । একটি বারো ফুটের রাস্তা আছে সামেন যা সরাসরি মেন রাস্তার সাথে সংযোগ ।

এর পাশাপাশি আপনি হাতের নাগালের মধ্যে পেয়ে যাচ্ছেন হাসপাতাল মেট্রো স্টেশন এমনকি বাসস্টেশনেও । আপনি নিশ্চয়ই ভাবছেন এত সুন্দর জায়গায় ফ্লাট বাড়ির দাম প্রচুর হবে ।কিন্তু আপনি ভুল । খুব স্বল্প মূল্যে পাওয়া যাচ্ছে এই ফ্ল্যাট বাড়িটি।

এই ফ্ল্যাট বাড়িতে থাকছে ঢুকেই একটি ডাইনিং রুম ডাইনিং রুমের পাশে থাকছে একটি রান্নাঘর এবং রান্নাঘরে পাশে থাকছে কমন বাথরুম। অন্যদিকে থাকছে একটি ঝুলন্ত বারান্দা সমগ্র এই ফ্লাট বাড়ির দাম রাখা হয়েছে ১৪ . ৫০ লাখ টাকা যা আজকালকার প্রজন্মে গড়িয়ার মত জায়গা পাওয়া দুঃসাধ্য ব্যাপার । আপনি যদি বিস্তারিত সম্পর্কে জানতে চান তার নিচে দেওয়া নাম্বারে আপনি যোগাযোগ করতে পারেন ।ফোন নং:- ৮৮২০৫১৬৭২৯

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button