নিউজভিডিও

বাস্তবে অভিনেতা জিতের বৌ কতটা সুন্দরী জানেন? সব অভিনেতার বৌয়ের থেকে দেখতে সেরা তার বৌ, রইলো ছবি ও ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-আমরা সিনেমা দেখার পাশাপাশি ধীরে ধীরে ভালোবেসে ফেলি সেই সিনেমার অভিনেতা অভিনেত্রীদের । আমাদের মনের মনিকোঠায় জায়গা হয়ে যায় তাদের । ঠিক সেরকমই বাংলা অভিনয় জগতে এমন একজন অভিনেতা যা কম বেশী সকল দর্শকের মনের মনিকোঠায় স্থান করে নিয়েছেন তিনি আর কেউ নন তিনি হলেন জিৎ। বাংলা অভিনয় জগতে এখনো পর্যন্ত সবথেকে জনপ্রিয় অভিনেতা জিৎ।

সাথী সিনেমা দিয়ে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । সেই সময়ের সাথী আলোড়ন ফেলেছিল বাংলা ইন্ডাস্ট্রিতে। তারপর নাটের গুরু তাকে এনে দিয়েছিল জনপ্রিয়তার স্বাদ । বলাবাহুল্য সেখানে পরিচয় হয় কোয়েল মল্লিক এর সাথে । অর্থাৎ কোয়েল মল্লিকের সাথে নাটের গুরু ছিল তার প্রথম ছবি।

সেই ছবির মাধ্যমে কোয়েল মল্লিকের প্রেমে পড়ে যায় জিৎ । পরবর্তীকালে কোয়েল মল্লিকে প্রেমের প্রস্তাব দেন তিনি । তবে প্রথম দিকে কোয়েল মল্লিক তেমনভাবে পাত্তা দিতেন না কিন্তু পরবর্তী। ছবি সাত পাকে বাঁধা তে কোয়েল মল্লিকে ও জিতের প্রেমে পড়ে যায়। পরবর্তীকালে তাদের প্রেমে বাঁধা হয়ে আসে কোয়েল মল্লিকের বাবার রঞ্জিত মল্লিক।

একদিকে উজ্জ্বল ক্যারিয়ার জীবন এবং অপরদিকে ব্যর্থ প্রেম এমতাবস্থায় তিনি কী করবেন বুঝে উঠতে পারছেন না । ঠিক সেইরকম সময়ে তার জীবনে আসে মোহনা রাতলানি এখন বর্তমানে যিনি তাঁর স্ত্রী । অবশেষে ২০১২ সালের ১২ ই ডিসেম্বর জন্ম নেয় তাদের ছোট্ট কন্যা নবন্না।

জিতের স্ত্রীকে তেমনভাবে বাইরে কোথাও দেখা না গেলেও সূত্রের মাধ্যমে জানা গিয়েছে যে তার স্ত্রী খুব সুন্দরী এক মহিলা । যা বর্তমান প্রজন্মের অভিনেত্রী থেকে কম নয়। সে চাইলেই নিমিষের মধ্যে অভিনয় জগতে আসতে পারতেন। কিন্তু বাইরে বা ক্যামেরার সামনে থাকতে বেশি পছন্দ করেনা । কালীঘাটের পৈতৃক বাড়িতে আপাতত সুখের দিন কাটাচ্ছে এই দম্পত্তি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button