নিউজপলিটিক্স

‘2021 সালেই জনতা মমতার রাজনৈতিক জীবনের ইতি ঘটাবে, মিলিয়ে নেবেন’- একান্ত সাক্ষাৎকারে বললেন বাবুল সুপ্রিয়!

নিজস্ব প্রতিবেদন :-আগামী বছরের হতে চলেছে হাড্ডাহাড্ডি লড়াই। তার হাওয়া ইতিমধ্যে লেগে গেছে রাজ্যজুড়ে । একুশের বিধানসভা ভোট কে মাথায় রেখে বিভিন্ন রাজনৈতিক দলগুলির অন্য বি-রো-ধী দলের বিরুদ্ধে ক-টা-ক্ষ করতে বিন্দুমাত্র পিছপা হচ্ছেন না আর এমন ঘটনা টা খুব স্বাভাবিক। ভোটের আগে লড়াই থাকে কঠিন ।

যেনতেন প্রকারে দখল করতে হবে বাংলার ক্ষমতা । কে হবে আগামী দিনে বাংলার শাসক দল এ নিয়ে রয়েছে অনেক জল্পনা। তবে এর উত্তর শুধুমাত্র ভোটের রেজাল্ট দিতে পারবে। ভোটের আগে মানুষ ভুল ভ্রান্তি ভাঙার জন্য শাসকদলের বি-রু-দ্ধে একাধিক বা সরব হয়েছেন গেরুয়া শিবিরের । আরো একবার সরব হলেন গেরুয়া শিবিরের নেতা বাবুল সুপ্রিয় ।

ইটিভি ভারতকে একটি সাক্ষাৎকারে দেওয়া কথা অনুযায়ী তিনি তুলে ধরেন মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক খামতি যা তা সামনের দিনে পতনের মূল কারণ হয়ে দাঁড়াবে এমনটাই জানিয়েছে বাবুল সুপ্রিয় । বাবুল সুপ্রিয় জানান যে রাজ্যে যে সমস্ত সরকারি মদদে হত্যা গুলি হচ্ছে তাদের ইন্ধন যোগাচ্ছে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

এর পাশাপাশি তিনি বলেন যে তার দল বিজেপি কোনদিনই আক্রমণাত্মক হয়ে ওঠেনি। তিনি সবকা সাথ সবকা বিকাশ এ বিশ্বাসী যার মধ্যে পশ্চিমবঙ্গ ব্যতিক্রম নয় । গত ১০ বছরে যে ব্যাপক হারে সরকারি রাজনৈতিক খুন হয়েছে তার জন্য তিনজ দায়ী করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে। তার বক্তব্য প্রতি ১০ সেকেন্ডে একটি করে খুন হয় এ রাজ্য ।

এর পাশাপাশি সামনে একুশে বিধানসভা ভোটে মমতা বন্দ্যোপাধ্যায় যেন নিজের পথ দেখে নেন এমনটা মন্তব্য করেছেন বাবুল সুপ্রিয়। তিনি বলেছেন আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি উনি দীর্ঘায়ু হোক । কিন্তু সামনে একুশের ভোট নিজের পথ ছেড়ে দিতে হবে ।

এর পাশাপাশি তিনি পশ্চিমবঙ্গে বোমা তৈরি কারখানা তুলনা করে বলেন যে সত্যিটা হল মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গে একটি বোমা তৈরির কারখানা তৈরি করেছেন । বামেরা যেভাবে রোহিঙ্গা ও বাংলাদেশিদের রেশন কার্ড দিয়ে ভোট ব্যাঙ্ক বানিয়েছিল, তৃণমূলও সেই একই কাজ করছে ।

একটা সময় ছিল যখন মমতা বন্দ্য়োপাধ্যায় সংসদে দাঁড়িয়ে বলেছিলেন, বাংলাদেশিরা পশ্চিমবঙ্গের জন্য আ-শ-ঙ্কার কারণ । কিন্তু আজ তাদের এবং রোহিঙ্গাদের ভোটব্যাঙ্কে পরিণত করা হয়েছে । রাজনৈতিক হ-ত্যা মমতা বন্দ্যোপাধ্যায়ের USP ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button