নিউজ

যৌ’ন শক্তি বাড়াতে চাইলে সন্ধ্যাবেলা চিবিয়ে খান এ’ই খা’বারগুলি, কাজ হবে এক সপ্তাহের মধ্যে!

নিজস্ব প্রতিবেদন :-জীবন বিজ্ঞান জনন অধ্যায় মধ্যে আমরা জেনেছিলাম যে যৌ-ন মি-ল-ন হলো ভালোবাসার একটি অংশ অ। র্থাৎ এই যৌ-ন মি-ল-ন বা সে-ক্স না করলে বংশগতি থমকে দাঁড়ায় । কাজেই এটি কোন লজ্জার বা লুকাবার কি জিনিস নয় । কিন্তু অবশ্যই এটি একটি একান্তই ব্যক্তিগত ব্যাপার । তবে অনেক ক্ষেত্রে ব্যক্তিগত ব্যাপারে দেখা যায় দুর্বলতা।

সারাদিনের কর্মব্যস্ততার পর একে অপরকে চিনে নেওয়া বা নিজেদের মধ্যে যৌ-ন মি-ল-ন ঘটে সাধারণত রাতেই । কাজেই সেই সময় একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সময় তারা বাইরে থেকে কোন ঝামেলা সে নিজের হোক বা অন্য কোনো হোক পছন্দ করেনা । কিন্তু অনেক ক্ষেত্রে দেখা যায় যে পুরুষেরা ব্যর্থ হয় সে কাজে । ফলে স্বাভাবিকভাবেই তার সঙ্গিনীর কাছে ছোট হয়ে যেতে হয়।

কিন্তু আপনি জানলে হয়তো অবাক হবেন এমন বেশ কিছু ধরনের খাবার রয়েছে যেগুলো আপনি নিয়মিত খেলে প্রমাণ করে দিতে পারেন বিছানা দেয় আপনার দক্ষতা । পাশাপাশি খুশি করে দিতে পারেন আপনার সঙ্গিনীকে। আপনি নিশ্চয় জানতে উদগ্রীব হয়ে গেছেন যে জিনিস গুলো ? জানাবো সেগুলি নিয়ে বিস্তারিত।

শরীরে পর্যাপ্ত পরিমানে পুষ্টি গেলে এধরনের সমস্যা আসেনা। সাধারণত শরীরে ভিটামিন ও মিনারেলসের ভারসাম্য বজায় থাকলে এন্ড্রোক্রাইন সিস্টেম বজায় থাকে। এন্ড্রোক্রাইন সিস্টেম শরীরে ইস্ট্রোজেন এবং টে-স্টো-স্টে-রনের ভারসাম্য বজায় রাখে। আর এই দুটি হরমোন আমাদের যৌ-ন ইচ্ছা ও আকাঙ্খা নিয়ন্ত্রনে রাখে। ভালো দক্ষতা দেখানোর জন্য সুখাদ্য খাওয়া খুব জরুরি। তাহলে এবার জানুন খাবার গুলি কি কি যা খেলে আপনি বিছানায় হয়ে উঠবেন পুরুষ সিংহ।
১। রসুন- যারা বাবা হতে ইচ্ছুক তাদের জন্য রসুন একটি এমন খাদ্য যা স্পা-র্মে-র ক্ষমতা বৃদ্ধি করে।এতে আছে সেলেনিয়াম নামক এমন একটি অ্যান্টিঅক্সিডেন্ট যা স্পা-র্মে-র সক্রিয়তা বাড়ায়। রসুন যৌ-না-ঙ্গে-র উদ্দীপনা বাড়ায়।

২। কালো জিরা- কালোজিরা বা নাইজেলা সিডে রয়েছে ১৫টি অ্যামাইনো এসিড।এছাড়াও কালোজিরায় ২১% প্রোটিন ও ৩৮% শর্করা আছে। নিয়মিত কালোজিরা সেবনে স্পা-র্ম সংখ্যা বৃদ্ধি পায় এবং স্পা-র্ম আরো শক্তিশালী হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button