নিউজ

আপনার কাছে ৭৮৬ সিরিজের এই দশ টাকার নোট থাকলেই পেতে পারেন কয়েক হাজার টাকা!

নিজস্ব প্রতিবেদন:-সামনে আসছে দীপাবলি। আপনিও কি লাখপতি হতে চান? যদি সত্যিই আপনি অপেক্ষা করে থাকেন লাখপতি হওয়ার তাহলে আপনার জন্য আসতে চলেছে সুখবর। হয়তো আপনিও ভাবছেন এও কি সম্ভব !হ্যাঁ সম্ভব। উপায়টি জানলে অবাক হবেন আপনিও।আপনার কি পুরনো কয়েন বা নোট সংগ্রহ করার অভ্যেস রয়েছে? তাহলে এই পুরনো নোট বা কয়েন জমানোর অভ্যেসই আপনাকে রাতারাতি লাখপতি বানিয়ে দিতে পারে। অবিশ্বাস্য হলেও সত্যি।

কারুর পুরোনো নোট বা কয়েন জমানোর অভ্যেস থাকলে, তাঁরা একবার দেখে নিন, আপনার জমানো নোটের মধ্যে ৭৮৬ সিরিজের নোট আছে কিনা! আপনার কাছে এই মুহূর্তে এই নম্বরের নোট থাকলেই, আপনি মোটা টাকা অর্জন করতে পারবেন। এরজন্য আপনাকে শুধুমাত্র ই-বে-র ওয়েবসাইটে যেতে হবে। এখানে গিয়ে আপনার কাছে থাকা নোটের ই-বোলি লাগিয়ে, ভাল টাকা আয় করতে পারবেন।

তবে এর আগে পদ্ধতিটা জেনে নেওয়া প্রয়োজন।ইন্ডিয়ান কারেন্সির রেয়ার নোটের বোলি ই-বে-তে লাগানো যেতে পারে। ই-বে-তে সবসময়ই নোটের বোলি লাগানো যায়। এখানে সাধারণ মানুষও অংশগ্রহণ করতে পারেন। ৭৮৬ সিরিজের নোটে আপনি ৩ লক্ষ টাকা পর্যন্ত বোলি লাগাতে পারেন।

ভাবতে পারছেন কতটা বড় উপার্জনের রাস্তা!আপনার কাছে যদি ১ টাকার নোট থাকে, যার মধ্যে ১৯১৭ ছাপা রয়েছে, তাহলে এই নোটের দাম এই মুহূর্তে ১০,২৫০ টাকা। আপনার কাছে এই নোট থাকলে ১০,২৫০ টাকা পর্যন্ত লাভ করতে পারবেন।

এছাড়াও উল্লেখ্য,পুরনো ১০ টাকার নোট, যাতে ১৯৫১ ছাপা রয়েছে, যদি থাকে তাহলে আপনি ১ লক্ষ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। এই নোটের রঙ সাদা ও নীল। অনেক পুরনো হওয়ার জন্যই এই নোটগুলিকে রেয়ার বলে ধরা হয়।মাতা বৈষ্ণো দেবী’র ৫ ও ১০ টাকার কয়েন বিক্রি করেও ভালো আয় করা যায়। এই কয়েনগুলি ২০০২ সালে জারি হয়েছিল। মাতা বৈষ্ণো দেবীর ছবি কয়েনে থাকায়, এই কয়েনগুলিকে সৌভাগ্যজনক বলে মনে করা হয়। ধর্মীয় চিন্তা ভাবনার সঙ্গে ও যুক্ত হওয়ায় এক অনেকগুলো মূল্য প্রায় অনেক টাকা ভক্তদের কাছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button