নিউজভিডিও

‘বুদ্ধি থাকলে সত্যিই উপায় হয়’, বাঘের হাতে পরে নিজের বুদ্ধিবলে মৃ’ত্যুর হাত থেকে বাঁচলো তরুণী, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব সংবাদদাতা: কখনও যদি বাঘের সামনে চলে আসেন, তখন কি উপায়ে বাঁচবেন? এই প্রশ্নের কল্পনাপ্রবণ উত্তর ভাববার অনেকখানি অবকাশ রয়েছে আপনাদের কাছে। ঠিক এই প্রশ্নের অনেক সমাধানের মাঝে একটা উত্তর পাওয়া যেতে পারে একটি ভিডিওতে।

Advertisement

বাঘ সামনে এলে কি করবেন? এই প্রশ্নের কোনো টিউটোরিয়াল না হলেও, একটি ভিডিওতে দেখা যাচ্ছে দুজন মেয়ে বনের ভেতর গিয়ে আটকে পড়েছে। তার মধ্যে একটি বালিকা বনের ভেতর থাকা ছোট্ট একটি জল ভর্তি খালে পরে গিয়েছে। তাতে পরে গিয়ে সেই বালিকার সর্বাঙ্গে কাদা লেগে গিয়েছে।

Advertisement

ঠিক সেই মুহুর্তেই সামনে চলে আসে একটি বাঘ। সেই ভয়ে একজন মেয়ে গাছে উঠে পড়ে। কিন্তু খালে পড়ে থাকা মেয়েটি গাছে ওঠার আগেই একটি বৃহদাকার বাঘ চলে আসে তার সামনে।

Advertisement

মেয়ে টি স্থির হতে সেই খালেই বসে থাকে। বাঘ এসে তাকে শুঁকে পরীক্ষা করে। কিছুক্ষণ পর বাঘটি ফিরে যাওয়ার জন্যে পেছন ফিরলে, বৃষ্টি শুরু হয়ে যায়। এবার বৃষ্টির জলে কাদা ধুয়ে মেয়ের আসল চেহারা বেরিয়ে আসে। বাঘ পেছন ফিরে যখন বুঝতে পারে খালে পরে থাকা বস্তুটি আসলে একজন মানুষ, বাঘ সেই মুহূর্তে তারা করে মেয়েটিকে।শেষ পর্যন্ত কি অবস্থা হয় মেয়েটির? জানতে হলে দেখুন ভাইরাল এই ভিডিওটি।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Bright Bengal (@brightbengal) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button