নিউজপলিটিক্স

‘ছয় মাস সময় দিলাম শুধরে যান, নয়তো হাত-পা ভা’ঙবে’, ফের বেলাগাম দিলীপ!

নিজস্ব প্রতিবেদন:-দিলীপ ঘোষের নাম শুনলে সাধারণ মানুষের চোখে তার লাগামছাড়া মন্তব্যগুলিই বেশি ভেসে আসে।বিতর্কে থাকতেই পছন্দ করেন বিজেপির এই নেতা।ফের একবার তিনি একবার তার মন্তব্যের মাধ্যমে কটাক্ষ করলেন,তৃণমূল সরকারকে।

এদিন হলদিয়ায়,”ছয় মাস সময় দিচ্ছি শুধরে যান। নয়তো হাত-পা ভাঙবে, মাথা ফাটবে।হাসপাতাল হয়ে বাড়ি যেতে হবে”,এমনই বক্তব্য রাখেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। শুধু তাই নয় তিনি এও বলেন যে খুব বেশি বাড়াবাড়ি করলে শ্মশানে যেতে হবে।

দিলীপ ঘোষের তৃণমূল সরকারকে দেওয়া এই হুঁশিয়ারি প্রসঙ্গে এদিন জবাব দেন তৃণমূলের কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি প্রত্যক্ষভাবে দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে বলেন যে ওনার মতন অশিক্ষিত, আনকালচার্ড লোক ভারতবর্ষের রাজনীতিতে আর দ্বিতীয়টি নেই। গুন্ডামি ছাড়া বিজেপিরা আর কিছুই জানেনা। শুধুমাত্র গুন্ডামি করে আর জয় শ্রী রামের নামগান করে পাগলামি করতে পারে। কিন্তু তা দিয়ে রাজনীতি হয় না।

কল্যাণ বন্দ্যোপাধ্যায় আরো বলেন অমিত শাহ বাংলা এসে বিজেপি এবং দিলীপ ঘোষকে এরকম অশিক্ষিতের মতনই শিক্ষা দিয়ে গেছেন।উল্লেখ্য ২০২১ এর নির্বাচনের পরিপ্রেক্ষিতে গত বুধবার রাতে তিন দিনের সফরে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিজেপির নেতা অমিত শাহ।এসেই তিনি বাংলার মানুষকে l জানান যে তৃণমূল সরকারের মৃ-ত্যুঘন্টা বেজে উঠেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button