নিউজভিডিও

মাত্র চার লাখ টাকায় যেভাবে 3 বেডরুম সহ মনের মতো বাড়ি বানাবেন, রইলো দারুন ট্রিকস!

নিজস্ব প্রতিবেদন :-আমাদের মধ্যে অনেকেই বিভিন্ন রকমের সখ থেকে থাকে । তাদের মধ্যে একটি অন্যতম শখ হল বাড়ি কেনা বা বাড়ি তৈরি করা । ছোট বেলা থেকেই ছেলে মেয়েরা নিজের স্বপ্নের বাড়ি একটা কাল্পনিক ছবি মনের মধ্যে একে বসে থাকে । এটা আমাদের কম বেশি সবারই মধ্যে দেখা যায় । তারপর যত বড় হয় ততই যেন সেই স্বপ্নের আকাটা আস্তে আস্তে বাস্তবে রূপায়িত করার চেষ্টা চলতে থাকে।

পড়াশোনা শেষ করার পর যখন চাকরিতে প্রথম কেউ ঢুকে তখন তার মূলত প্রধান উদ্দেশ্য হয় ভবিষ্যতে নিজের জন্য একটি সুন্দর মনের মতন বাড়ি তৈরি করা। তার জন্য লাগবে উপযুক্ত জমি এবং পর্যাপ্ত পরিমাণে টাকা। তাই চাকরিতে দাঁতে দাঁত চেপে চলে নিরন্তন পরিশ্রম । কারণ স্বপ্নের বাড়ি তাকে তৈরি করতে হবে । কিন্তু এমনটা যদি হয় আপনার মনের মতন বাড়ি আগে থেকে তৈরি করা আছে এবং তা এখন বিক্রির জন্য অপেক্ষা করছে? তাহলে কেমন হয়।

মানে ধরুন আপনি যে রকম মেয়ের বাড়ি চাইছেন তার থেকেও যদি ভালো বাড়ি আপনার সামনে হাজির করানো হয় তাহলে নিশ্চয়ই আপনারা না বলার কোন জায়গা থাকবে না । আমি এই মুহূর্তে সেরকমই একটি বাড়ির কথা বলতে চলেছি ।

বেশ কিছুদিন আগে ইউটিউবে এই বাড়ি সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখানো হয়েছিল যে তিন কাঠা জমির উপর কিভাবে নতুন ডিজাইনের অত্যাধুনিক বাড়ি বানাবেন । বাড়ির প্রথম অর্থাৎ প্রবেশদ্বারে লক্ষ্য রাখলে আপনি দেখতে পাবেন যে ফ্রন্ট এলেভেশন তা অত্যন্ত মডার্ন টাইপের । অর্থাৎ পুরনো আগেকার দিনের মতন নয়। এরপর যদি আপনি ভেতরে প্রবেশ করেন তাহলে প্রথমেই পাবেন একটি গ্যারেজ যেখানে আপনি আপনার গাড়ি বাইক রাখতে পারে।

এরপর আপনি সমগ্র ঘরটিতে পেয়ে যাবেন তিনটি বেড রুম একটি কিচেন একটি টয়লেট এবং একটি বারান্দা ।প্রথমে আপনাকে বলে রাখি বাড়ি একতলা বাড়ি। এবং তিন বেডরুমের মধ্যে একটি বেডরুম হলো হল কাম বেড রুম। এবং বাকি দুটি সাধারণ বেডরুমের মতন। রান্নাঘর সাজানো হয়েছে অত্যাধুনিক ডিজাইন দিয়ে ।

অর্থাৎ এখনকার দিনে একটি রান্নাঘর সুন্দরভাবে গুছিয়ে বলতে যে সমস্ত ডিজাইন এর প্রয়োজন হয় তার সব আছে ওই বাড়িতে। এই বাড়িটির দাম আপনার সাধ্যের মধ্যে। বাড়িটির দাম এই মুহূর্তে রাখা হয়েছে ৪ লাখ টাকা .আপনি যদি এতদিন ধরে খোঁজ করছিলেন যে কম দামে ভালো কিভাবে বাড়ি পাওয়া যাবে তাহলে এই ভিডিওটি আপনার জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button