নিউজভিডিও

ষ্টার জলসার কোন অভিনেত্রী প্রতি এপিসোডে কত টাকা পান? সবচেয়ে দামি কে? দেখলে চ’মকে উঠবেন আপনিও!

নিজস্ব প্রতিবেদন:-আমাদের বেশিরভাগ সাধারণ মানুষের দৈনন্দিন বিনোদনের উপলক্ষ হিসেবে রয়েছে বিভিন্ন চ্যানেলের ধারাবাহিক গুলি। অনেক মানুষ তো সিনেমার থেকেও এই সিরিয়াল বা ধারাবাহিকগুলোকে বেশি উপভোগ করেন। এই ধারাবাহিক গুলির মাধ্যমে আমরা অনেক ভালো অভিনেতা অভিনেত্রীদের পেয়েছি।

এদের মধ্যে অনেক জনই আমাদের পছন্দের তালিকায় পড়েন। মানুষ সব সময় পছন্দের জিনিসের খোঁজখবর রাখতে বেশি চায়। তারকাদের ব্যক্তিগত জীবন, প্রেম ভালোবাসা থেকে শুরু করে তাদের লাইফস্টাইল অবধি মানুষের জিজ্ঞাস্য। আসুন জেনে নেই স্টার জলসার এরকমই কিছু অভিনেত্রীর পারিশ্রমিকের কথা, যা আপনাকে অবাক করবে।

১. স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’। এই ধারাবাহিকের ইরার বোনের চরিত্রে অভিনয় করছেন অলিভিয়া সরকার। এই অভিনেত্রীর এপিসোড প্রতি পারিশ্রমিক ১০-১২ হাজার টাকা।

২. এরপর আসি বাংলা ছায়াছবির জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদারের কথায়। স্টার জলসার একটি অসাধারণ ধারাবাহিক শ্রীময়ী তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।প্রত্যেক এপিসোড এর জন্য তিনি পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ১৫-২০হাজার টাকা। ইন্দ্রানী এর আগে বহু জনপ্রিয় বাংলা ছায়াছবিতে অভিনয় করেছেন।

৩.স্টার জলসার অপর একটি ধারাবাহিক ‘সাঁঝের বাতি’,এ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় প্রত্যেক এপিসোড প্রতি নিচ্ছেন প্রায় ১৭-২০ হাজার টাকা।
এরপর আসা যাক, স্টার জলসার নতুন সিরিয়াল মোহর এর কথায়। এ ধারাবাহিকে মোহরের চরিত্রে অভিনীত সোনা সাহা।২০-২২ হাজার টাকা নিচ্ছেন প্রত্যেক পর্ব অনুযায়ী।’কুঞ্জ ছায়া’ ধারাবাহিকে অভিনীত পল্লবী দে,যাকে সিরিয়ালে সবাই চেনেন শালিক নামে।প্রত্যেক এপিসোড প্রতি তার পারিশ্রমিক প্রায় ১৫-১৭ হাজার টাকা।

৪.এরপর আসি নবনীতা দাসের কথায়। স্টার জলসার ধারাবাহিক মহাপীঠ তারাপীঠ ‘মা তারা’ চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রত্যেক পর্বে তার পারিশ্রমিক ১৮-২০ হাজার টাকা। এরপর বলা যাক অপর এক অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর ব্যাপারে। জনপ্রিয় নতুন সিরিয়াল এখানে আকাশ নীল মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে সাড়া জাগানো সিরিয়ালটির প্রত্যেক পর্বে এই অভিনেত্রী পারিশ্রমিক নিচ্ছেন ২০-২২ হাজার ।

৫. অন্যতম সুন্দরী অভিনেত্রী তৃণা সাহা। বর্তমানে তার অভিনীত ধারাবাহিক ‘কলের বউ’। ধারাবাহিকটির জন্য তিনি নিচ্ছেন প্রায় ২২-২৫ হাজার টাকা। এনার পাশাপাশি এই প্রসঙ্গে আমরা বলতে পারি মনামী ঘোষের কথা। ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিক এ অভিনীত এই অভিজ্ঞ অভিনেত্রীর পারিশ্রমিক প্রায় ২৫-২৮ হাজার টাকা।

৬. সবশেষে আমরা নেব স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ এর নাম। বেশ কয়েক বছর ধরে দর্শকদের মধ্যে জনপ্রিয় এই ধারাবাহিকটি। ধারাবাহিকের প্রধান চরিত্র জবা সেনগুপ্ত বিশেষ পছন্দের অনুরাগীদের।এই জবা সেনগুপ্ত চরিত্রে অভিনীত পল্লবী শর্মা প্রায় প্রত্যেক পর্ব অনুযায়ী পান ৩০-৩৫ হাজার টাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button