নিউজভিডিও

দারুন স্বল্প মূল্যে রাস্তার ওপরেই কলকাতাতেই দারুন জায়গায় বাসস্থান বিক্রি, রইলো ভিডিও সহ ফোন নম্বর!

নিজস্ব প্রতিবেদন :-এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই যে যত দিন যাচ্ছে তত আমরা হচ্ছি উন্নত আর সেই মত বেড়ে চলেছে আমাদের চাওয়া পাওয়া গুলো ঠিক সেরকমই আমাদের প্রত্যেকেরই কমবেশি একটা ইচ্ছে থেকে থাকে সেটি হলো নিজের তৈরি। একটি বাড়ি প্রত্যেকেই চায়।

যে টাকা পয়সা গাড়ি এসবের পাশাপাশি তাদের জীবনে থাকুক একটা নিজস্ব বাড়ি। আমাদের মধ্যে অনেকেই হয়তো ভাড়াবাড়িতে ইতিমধ্যে জীবন যাপন করছে। কিন্তু নিজের বাড়ির আমেজ বা স্বাধীনতা একটা আলাদা রকমের হয় একথা অস্বীকার করার কোনো উপায় নেই। কিন্তু আর্থিক অবস্থা এবং অন্যান্য কারণে নিজের বাড়ি করা হয়ে ওঠে না ।বা করতে গেলেও ছুটতে হয় আপনাকে ব্যাংকের লোনের দিকে।

কিন্তু আপনি যদি এমন দেখেন যে আপনি যেরকম বাড়ি চাইছেন ঠিক সেরকমই বা তার থেকেও আরো উন্নত বাড়ি আপনার সামনে হাজির করা হয়েছে তৈরি করা অবস্থায় তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা হলেও অবাক হবেন। ঠিক সেরকমই একটি বাড়ির সন্ধান এই মুহূর্তে আপনাদের সামনে বলতে চলেছি যা টালিগঞ্জ এ অবস্থিত । হ্যাঁ টালিগঞ্জ এ । জায়গার নাম শুনে নিশ্চই ভাবছেন যে বাড়ির দাম হবে আকাশ ছোঁয়া? কিন্তু বাস্তবে এর সম্পূর্ণ উল্টো ।

আমি এই মুহূর্তে আপনাদের সামনে যে ফ্ল্যাট বাড়িটির কথা বলতে চলেছি তা পঞ্চানন তলা, টালিগঞ্জ এ অবস্থিত । অত্যাধুনিক ডিজাইনে তৈরি এই ফ্ল্যাট বাড়িতে থাকছে দুটি বেড রুম একটি কিচেন একটি কমন বাথরুম এবং একটি বারান্দা ।

টালিগঞ্জ এর মতন জায়গায় এরম ফ্ল্যাট বাড়ি তৈরি করা অবস্থায় পাওয়া সত্যিই খুব দুঃসাধ্যের ব্যাপার । কাজেই এই সুযোগ হাতছাড়া করবেন না যদি আপনি একটি তৈরি করা বাড়ি কিনতে চান । এই ফ্ল্যাট বাড়িটির দাম ৩৫.৫ লক্ষ টাকা রাখা হয়েছে , যা বর্তমান যুগে টালিগঞ্জ এর মত জায়গায় পাওয়া অসম্ভব ।

নিচে নাম্বার দেওয়া রইল। এই বাড়িটি সম্পর্কে আরো বিশদ জানতে সেই নাম্বারে আপনি ফোন করতে পারেন। নিচে প্রদত্ত দেওয়া নাম্বারে আপনি যোগাযোগ করে বাড়ির দাম ও অন্যান্য সম্পর্কিত যাবতীয় তথ্য জেনে নিতে পারেন।
ফোন নাম্বার:- ৮৯১০৮৪৯৪৯৩ / ৮৯১০৮৫১১১৪

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button