নিউজ

কালীপুজোর দিন লুকিয়ে এই জিনিসটি এনে আপনার ঘরে রেখে দিন, জীবনে থাকবেনা টাকার অভাব!

নিজস্ব প্রতিবেদন :-বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজা ইতিমধ্যে শেষ। কিন্তু এখনও পর্যন্ত মনের মধ্যে ধরে আছে বেশ কিছুটা আনন্দ। কারণ আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন তারপর শুরু হবে কালীপুজো। অনেক জায়গায় দুর্গাপূজার মতনই ধুমধাম করে আয়োজিত করা হয় কালিপুজো। কালিপুজো শুরু আগে অবধি প্রতিটি বাঙালির মনে আনন্দে থাকবে অব্যাহত।

আমাদের মধ্যে প্রত্যেকেই চায় যে তারা জীবনে উন্নতি করুক । বস্ত্র অভাব-অনটন যেন না হয় কোনদিন। কিন্তু কখনো কখনো সেই সমস্ত অভাব-অনটন গ্রাস করে আমাদের জনজীবনকে। কাজেই সেই সমস্ত বাধা বিপত্তি থেকে মুক্তি পেতে সামনে কালীপূজা তে নিয়ে আসুন এই বিশেষ কয়েকটি জিনিস যা আপনাকে মুক্তি দেবে সমস্ত রকম বাধা দেখে


মায়ের পায়ের সিঁদুর – এই কালীপুজোর দিন মায়ের পায়ে লুণ্ঠিত সিন্দুর নিয়ে এসে বাড়ি যে কোন একটি স্থানে রাখুন। তাহলে দেখবেন আর হচ্ছে না কোন অভাব অনটন।

মায়ের বসন এবং গয়নাগাটি :- কালীপুজোর দিন আশীর্বাদস্বরূপ মায়ের দর্শন এবং গয়নাগাটি নিয়ে এসে বাড়ির একটি ভালো জায়গায় রেখে দিন। এতে আপনার বস্ত্র অভাব অন্যের অভাব হবেনা কোনদিন।

লাল জবা ফুল :- মা কালী লাল জবা ফুলে সন্তুষ্ট হয়ে যান তার জন্য লাগে না আর কোনো আলাদা ফুল । লাল জবা ফুল দিয়ে সম্পন্ন হয় মায়ের পুজো । কাজেই লাল জবাফুল যদি আপনি আপনার বাড়িতে নিয়ে আসেন এই কালীপুজোর দিন তাহলে আপনার বাড়ি হয়ে উঠবে সুখ-শান্তিতে ভরপুর।

মা কালীর খড়্গ :- আমাদের সমাজ এবং আমাদের আশেপাশে যে সমস্ত অশুভ শক্তি আছে সেগুলো কি বিনাশ করে সুস্থ স্বাভাবিক সময়ে গড়ে তুলতে অবশ্যই কালীপুজোর দিন নিয়ে আসুন মা কালীর হাতে খড়্গ এবং রেখে দিন বাড়ি একটি কোন নির্দিষ্ট স্থানে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button