নিউজ

৮ হাজার কোটির বিমানে করে ঘুরে বেড়াচ্ছেন উনি, কে পেল তাহলে আচ্ছে দিন? ফের মোদীকে তোপ রাহুলের!

নিজস্ব প্রতিবেদন:-প্রথমবার মোদী সরকার ক্ষমতায় আসার পরই এই প্রশ্নটি লেগেই আছে ‘কে পেলো আচ্ছে দিন ‘?সীমান্তে কনকনে শীতে চিনা আগ্রাসনের বি-রু-দ্ধে ভারতীয় জওয়ানদের সংগ্রাম ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভিভিআইপি বিমানের প্রসঙ্গ তুলে আবারও রাহুল গান্ধীর নিশানায় প্রধানমন্ত্রী। এর আগেও বহুবার রাহুল এই ৮ হাজার ৪০০ কোটি টাকার বিমান প্রসঙ্গে প্রধানমন্ত্রীকে আ-ক্র-ম-ণ করেছেন আবারো একই ঘটনার পুনরাবৃত্তি হলো।

এদিন রাহুল গান্ধী তার টুইটারে লেখেন ” দেশের জওয়ান রা এত ঠান্ডার মধ্যেও সাধারণ তাঁবুতে থেকে চিনা আ-ক্র-মণের বি-রু-দ্ধে সংগ্রাম চালাচ্ছেন,এদিকে দেশের প্রধানমন্ত্রী ঘুরে বেড়ান ৮ হাজার ৪০০ কোটি টাকার বিমানে। কে পেলো আদপে আচ্ছে দিন?”?’’ নিজের পোস্টের সঙ্গে তিনি একটি সংবাদপত্রের প্রতিবেদনও যুক্ত করে দেন।

যাতে লাদাখের এক প্রাক্তন বিজেপি সাংসদের বিবৃতি তুলে দাবি করা হয় লালফৌজ আবারও ঢুকে পড়েছে ভারতীয় ভূখণ্ডে,এবং ভারতীয় সেনারা তাদের সাথে প্রবল শীতেও সাধারণ তাঁবুতে থেকে তাদের মুখোমুখি লড়াই চালাচ্ছেন । পরে অবশ্য ‘প্রেস ইনফরমেশন ব্যুরো’ দাবি করে এটা সম্পূর্ণ ভুয়ো খবর।

সম্প্রতি কয়েক সপ্তাহ আগেই মার্কিন প্রেসিডেন্টের বিমানের ধাঁচে তৈরি প্রধানমন্ত্রীর নতুন বিমান ভারতে এসেছে।সেই থেকেই এই বিমানকে কেন্দ্র করে শুরু হয়েছে রাহুলের আক্রমণ।প্রধানমন্ত্রী হওয়ার পর ২০১৪ সালে ‘আচ্ছে দিন’-এর প্রতিশ্রুতি দিয়েছিলেন নরেন্দ্র মোদি সহ মোদী সরকার। তা সত্ত্বেও যেখানে চিনা সৈন্য আমাদের দোরগোড়ায় সেখানে মোদীর ৮ হাজার কোটি টাকা দিয়ে বিমান কেনার প্রসঙ্গে বারবার কংগ্রেস সহ বিরোধীদের নিশানায় আসছেন মোদী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button