নিউজপলিটিক্স

‘১০ বছরেও উনি ডেঙ্গুকে নিয়ন্ত্রণ করতে পারেননি, করোনাকেও পারলেন না’, মুখ্যমন্ত্রীকে বিঁধলেন দিলীপ!

Advertisement

নিজস্ব সংবাদদাতা: ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বি-রু-দ্ধে তো-প দাগলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিছুদিন আগেই বিজেপির নবান্ন অভিযান নিয়ে এবং বিজেপি দলকে সমালোচনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর প্রত্যুত্তরে দিলীপ ঘোষ নিজের মন্তব্য রাখলেন সাংবাদিকদের কাছে।

Advertisement

দিলীপ ঘোষ জানান, “উনি যে গণতন্ত্র, সংস্কৃতি কথা বললেন তার আর কোন চিহ্ন আছে, সে তো উনি দাঁড়িয়ে থেকে শেষ করেছেন”। আশুলিয়া মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে কটাক্ষ করে জানিয়েছিলেন পশ্চিমবঙ্গে রাজনৈতিক সংস্কৃতি রয়েছে এবং সেই সংস্কৃতি মেনেই রাজনীতি করা উচিত। সেই কথার উত্তরে এটি বলেন দিলীপ ঘোষ।

Advertisement

এছাড়াও তিনি আরো বলেন, “10 বছর ধরে ডেঙ্গুর সঙ্গে লড়াই করে এখনো ডেঙ্গু কে কন্ট্রোল করতে পারলেন না। ডেঙ্গুতে বহু লোক এখনো মারা যায়”

Advertisement

করণা প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, “অন্ততপক্ষে দুমাস ধরে আমি দেখছি প্রতিদিন তিন হাজারের বেশি নতুন করে সংক্রমণ, আর 60 70 জন মারা যাচ্ছে। এটা অবধি কন্ট্রোল করতে পারেননি”

Advertisement

দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায় কে সচেতন করে বলেন, নিজের দোষ অন্যের ঘাড়ে চাপিয়ে দিয়ে নিজেকে নির্দোষ প্রমাণ করার অপচেষ্টা আর বেশিদিন চলবে না।

Advertisement

উল্লেখ্য, কিছুদিন আগেই বিষয়টির নবান্ন অভিযান নিয়ে বাংলার রাজনীতি সরগরম। সেখানে পুলিশ এবং বিজেপি সমর্থকদের সংঘর্ষের ঘটনায় বিজেপির সমস্ত স্তরের নেতাকর্মীরা ভীষণ ক্ষুব্ধ।

Advertisement

এর মধ্যেই প্রত্যেক শারদীয়ায় প্রকাশিত হওয়া তৃণমূলের পত্রিকা “জাগো বাংলা”, সেই পত্রিকা উন্মোচনের অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে দুষ্টু শক্তি বলে নাম দেন এবং বিজেপির কঠোর সমালোচনা করেন।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button