Uncategorized

বজরংবলী মন্দিরে ঢুকে পুজো করছেন স্বয়ং হনুমান নিজে! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-“জীবে প্রেম করে যেইজন সেইজন সেবিছে ঈশ্বর “- বিবেকানন্দর এই বাণীটি সার্থক পৃথিবীর যেকোন জীবকুলের ক্ষেত্রে। অর্থাৎ আপনি যদি কোন একটি নির্দিষ্ট জীব। বা জন্তুকে প্রাণভরে ভালোবাসেন তাহলে সেই সেও আপনাকেও ভালবাসবে । যেমন ধরুন কুকুর । কুকুর তার নিজের প্রভুর জন্য প্রাণ অবধি দিতে পারে ।

কুকুর এর থেকে প্রভুভক্ত কোনো জীব নেই এই পৃথিবীতে । শুধুমাত্র কুকুর বলা ভুল হবে কুকুরের পাশাপাশি বিভিন্ন জন্তু-জানোয়ার এমনকি বাঘ বা সিংহ ও পোষ মেনে যেতে পারে ভালোবাসার কাছে । কাজেই ভালোবাসা এমন একটা গভীর ঔষধ যা পোষ মানাতে পারে পারে হিংস্র থেকে হিংস্রতর প্রাণীকে। ভালোবাসার কাছে এই বিশ্ব মাথা নিচু করতে বাধ্য ।

রাস্তার মোড়ে মোড়ে এখন সবথেকে বেশি যে মন্দিরটি দেখতে পাওয়া যায় সেটি হল হনুমান মন্দির । রামায়ণের যে চরিত্র টি অমরত্ব লাভ করেছিল সেটি হল হনুমান। হনুমান এর বুদ্ধি নিয়ে এর আগে বিভিন্ন রকম বিভিন্ন বার কৌতূহলের সম্মুখীন হয়েছেন এই জীবকুল । এমনকি মনে করা হয় মানুষের আগের প্রজন্ম হনুমান ছিল । কিন্তু সম্প্রতি এমন এক ধরনের ঘটনা দেখা গেল রীতিমত অবাক করে তুলেছে নেট দুনিয়ার জনতাদের ।

ভিডিওটাতে এসেছে মিলিয়ন ভিউজ ।অবশ্য আসারই কথা । কারণ এই ধরনের ভিডিও সচরাচর নেট দুনিয়ায় দেখতে পাওয়া যায় না। সে ভিডিও দেখা যাচ্ছে এক পুরোহিত হনুমান মন্দিরে পুজো করছেন নিজের মনে। হঠাৎ কোথা থেকে এক হনুমান এসে কাঁধে চড়ে বসলেন সেই পুরোহিতের এবং মনোযোগ সহকারে শুনছেন তার মন্ত্র।

শুধুমাত্র যে মন্ত্র শুনে ছিল এমন কিছু না। স্বয়ং নিজেও দিয়েছেন পুজো দিলেন মন ভরে । জোড়হাত করে প্রার্থনা করেছেন হনুমানের কাছে । এই ঘটনাটি রীতিমত অবাক করেছে সেখানকার বাসিন্দাদের। তার সাথে সাথে অবাক করেছে নেট দুনিয়ায় জনতাদের । ফেসবুকের মাধ্যমে ভাইরাল হয় এই ভিডিওটি । তার পাশাপাশি এই ভিডিওতে এসেছে প্রচুর মন্তব্য এর সংখ্যা ও ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button