নিউজভিডিও

মাত্র দশ টাকায় দুর্দান্ত শীতের জিনিস, এই জিনিস চার ডবল দামে বিক্রি হবে, রইলো দোকানের ভিডিও, ঠিকানা ও ফোন নম্বর!

নিজস্ব প্রতিবেদন :-দুর্গাপুজোর অবসান ঘটে গেছে ইতিমধ্যে। তার সাথে সাথে সমাপ্তি ঘটেছে গ্রীষ্মকালের। এবার রাজ্যে আসতে চলেছে শীত । তার প্রভাব ইতিমধ্যে আমরা কমবেশি সকলেই বুঝতে পারছি । সকালের দিকটা একটু গরম লাগলেও সন্ধ্যে তে শীতের দাপট রীতিমতো আমাদের বাধ্য করছে চাদর মুড়ি দিতে। এমতাবস্থায় শীতের বস্ত্র কিনে রাখাই ভালো এবং বুদ্ধিমানের কাজ বলে মনে করা হয়।

এই সময় টিকে অনেক ব্যবসায়ীরা ভীষণভাবে কাজে লাগান এবং এই ব্যবসায় কাজে লাগাতে পারেন আপনিও । শীতের এই প্রাক্কালে আপনি কলকাতার বাজার থেকে অত্যন্ত কম দামে শীতের পোশাক কিনে নিয়েছে তার দ্বিগুণ থেকে তিনগুণ দামে বিক্রি করতে পারেন আপনি আপনার লোকালয়।

আজকে আপনাদের সামনে বলতে এসেছি যে কলকাতার এমন এক ধরনের বাজার আছে যেখানে খুব কম দামে পাওয়া যাবে শীতের বস্ত্র আসুন দেখে নেওয়া যাক কলকাতার সেই বাজারের ঠিকানা।

কলকাতার এই বস্ত্র বাজার টির নাম হচ্ছে আবারা পানছি তানজলতলা রোডে অবস্থিত এ বাজারটি । এখানে আপনি পেয়েছেন মাত্র ১০ টাকা থেকে শুরু করে বিভিন্ন শীতের পোশাক। বাচ্চাদের বড়দের এবং মেয়েদের মোজারদাম অত্যন্ত কম এখানে। ১০ টাকা থেকে শুরু করা হচ্ছে বিভিন্ন শীতবস্ত্রের দাম ।

এবং আপনি যে রকম জিনিস নেবেন সেরকম বাড়বে তার দাম। পুরোটা এখানে বলা সম্ভব নয়। কাজে আপনি যদি ব্যবসা শুরু করতে চান তাহলে অতি অবশ্যই কলকাতার এই বাজার থেকে কিনে নিয়ে আসব অত্যন্ত কম দামে।
ফোন নং:- ৯৮০৪৪৮৩৩৯৯

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button