নিউজ

পুজোর মরসুমে আসতে চলেছে দারুন সুখবর! এক লক্ষ চাকরি দিতে চলেছে amazon!

নিজস্ব প্রতিবেদন:-এই মুহূর্তে দেশে বেড়ে চলেছে বে-কা-র-ত্ব। যখন দেশের এই অবস্থা আর্থিক ভাবে ভেঙে পড়েছে প্রায় প্রতিটি পরিবার তখন বেকারত্ব যেন একটি অ-ভিশা-প । কিন্তু সেই সমস্ত বেকার কথা ভেবেই এবং বলাবাহুল্য দেশের কথা ভেবে অ্যামাজন ইন্ডিয়া নিয়ে এলো এক সুবর্ণ সুযোগ । এক বিবৃতির মাধ্যমে জানাচ্ছেন যে পুজোর মরসুমে তারা বিশেষভাবে বে-কা-র সমাজের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে চায় ।

চলতি মাস পুজোর মাস । কাজেই এই সময় অ্যামাজন বা ফ্লিপকার্ট এর এর মতন অনলাইন সংস্থাগুলি থেকে প্রচুর পরিমাণে জিনিসের কেনাবেচা হয়ে থাকে। এবং সেই সব জিনিসপত্র গুলিকে গুলিকে জিনিসপত্র গুলিকে গুলিকে সঠিকভাবে নির্দিষ্ট স্থানে পৌঁছে দেওয়া তে যে ডেলিভারি বয়ের দরকার পড়ে তার সংখ্যা রীতিমতো অনেকটাই বাড়াতে হয় তাদের । কাজেই এই পুজোর মাসে বেকারদের কথা ভেবেই অ্যামাজন ইন্ডিয়া ১ লাখের বেশি কর্মসংস্থানের কথা জানান ।

আমাজন ইন্ডিয়া এক বিবৃতিতে বলেছে, নতুন এই কর্মসংস্থানের সুযোগ তৈরি করে তারা মানুষের কাছে তাদের জিনিসপত্র পৌঁছনোর পদ্ধতি আরও সরল ও উন্নত করতে চাইছে, যাতে উৎসবের সময়ে মানুষের চাহিদা আরও দ্রুত মেটানো যায়।

এর পাশাপাশি সরাসরি না হলেও অন্যান্য উপায়ে থাকবে সুযোগ এমনটাই জানিয়েছে আমাজন ইন্ডিয়া । তাদের ট্রাকিং পার্টনার. প্যাকেজিং ভেন্ডর, ‘আই হ্যাভ স্পেস’ ডেলিভারি পার্টনার, আমাজন ফ্লেক্স পার্টনার, হাউসকিপিং এজেন্সি ইত্যাদি ক্ষেত্রে তৈরি হয়েছে এই সব চাকরি, তারা জানিয়েছে। কাজেই বেশ বড় সংখ্যক যুবসমাজ পেতে চলেছে চাকরি । এতে সুবিধা হবে সাধারণ মানুষেরও । এমনটাই মনে করছে অ্যামাজন ইন্ডিয়া ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button