নিউজ

মধ্যবিত্তের জন্য দুর্দান্ত সুখবর, দারুন সুযোগ! এখানে 167 টাকা সেভিংস করে রোজগার করতে পারেন লক্ষাধিক টাকা, যেভাবে করবেন আবেদন!

নিজস্ব প্রতিবেদন :-কোটিপতি কে না হতে চায়? কিন্তু সেটা হওয়া খুব একটা সহজ কাজ বলে মনে হয় না । তার জন্য করতে হয় নিরন্তন পরিশ্রম । তার পাশাপাশি জমাতে হয় সারা জীবনের উপার্জন । যদিও হিন্দি ইন্ডাস্ট্রিতে কোন বানেগা ক্রোড়পতি বলে একটি রিয়েলিটি শো হয়।

সেখানে আপনি রাতারাতি হয়ে যেতে পারেন কোটিপতি ঠিকই। তবে সেখানে কোটিপতি হওয়ার আশঙ্কা অনেকটাই কম । তাই সেই আশা ছেড়ে দশটা পাঁচটা ডিউটি করে ভিড় বাসে লড়াই করে চলতে থাকে স্বপ্ন বাঁচিয়ে রাখার অঙ্গীকার । এমনটা দেখা যায় মধ্যবিত্ত পরিবারের প্রতিটি মানুষের ক্ষেত্রে। তবে স্বপ্ন হতে পারে সত্যি এবং তা আপনার হাতের নাগালের মধ্যেই।

আপনি হয়তো ভাবছেন যে কিভাবে সম্ভব এটি জানাব আপনাদের । আমরা আমাদের সারাজীবনে উপার্জনের থেকে যদি অল্প অল্প পরিমাণ টাকা জমিয়ে রাখি তবুও একটা নির্দিষ্ট সময় অন্তর সেই টাকা কোটিপতি টাকায় পরিণত হতে পারে না। এর জন্য লাগে ব্যাংকের সাহায্য । বলাবাহুল্য ব্যাংকের সুদের সাহায্যের প্রয়োজন হয়ে থাকে । কিন্তু এই মুহূর্তে আপনাদেরকে যেটির বলতে চলেছি সেখানে আপনাকে ছুটতে হবে না ব্যাংকে । লাগবেনা ব্যাংকের সাহায্য।

মাত্র দৈনিক ১৬৭ টাকা জমিয়ে আপনি হতে পারেন কোটিপতি । কি বলছেন মশাই? দিনে-দুপুরে ইয়ার্কি হচ্ছে নাকি ? আজ্ঞে না । আমি এই মুহূর্তে আপনাদেরকে সেটাই বলতে চলেছি যেটা বাস্তবে ঘটেছে। আপনি যদি দৈনিক ১৬৭ টাকা অর্থাৎ মাসিক ৫০০০ টাকা ইনভেস্ট করেন তাহলে ২৮ বছর পর আপনি হতে পারেন ১.৪ কোটি টাকার মালিক । কথাটি শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে বাস্তবে । আর এমনটা সম্ভব ম্যাচুরিটি ফান্ডের এস আই পি তে ।

এসআইপি-তে ইনভেস্ট করা শুরু করলে এটা বাধ্যতামূলক নয় যে একটি নির্দিষ্ট সময় পর্যন্ত ইনভেস্ট করে যেতেই হবে ৷ আপনি যখন ইচ্ছে তখন আপনি ইনভেস্টমেন্ট বন্ধ করতে পারবেন ৷আপনার পোর্টফোলিও বছরে ১২ শতাংশ রিটার্ন দিলে আপনি ২৮ বছরে ১.৪ কোটি টাকা আয় করতে পারবেন ৷ ৩০ বছরে আপনি ১.৮ কোটি এবং ৩৫ বছরে ৩.২৪ কোটি টাকার মালিক হতে পারবেন ৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button