টেক নিউজনিউজ

Jio গ্রাহকদের জন্য বিরাট বড় সুখবর, একদম বিনামূল্যে এই বিশেষ সুবিধা দিচ্ছে আম্বানি সংস্থা, রইলো বিস্তারিত

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-দেশের এই আর্থিক অবস্থা তে নিজেদের অস্তিত্ব এবং বাজার ধরে রাখতে বিভিন্ন নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী সংস্থা গু’লি দিয়ে চলেছে তাদের দর্শকদের উদ্দেশ্যে একের পর এক লো’ভনীয় অফার । রীতিমতো বাজারে টে’ক্কা দিতে চাইছে প্রতিটি কম্পানি ।

Advertisement

তাই গ্রাহকদের উদ্দেশ্যে দেওয়া হচ্ছে এসব লোভনীয় অফার। কিন্তু বেশ কয়েক বছর ধরে বাজারে এক’চে’টিয়া অ’ধিকার করে আছে রিলায়েন্স জিও ।রিলায়েন্স জিও অফার গুলি বাকি অন্যান্য কোম্পানির অফার গু’লি থেকে লোভনীয় হয় যার ফলে আ’কৃষ্ট হয় গ্রাহক।

Advertisement

এবারও তার অন্যথা হলো না ।সম্প্রতি রিলায়েন্স জিও পোস্টপেইড গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিশেষ পাঁচটি অফার যা তারা নাম দিয়েছে রিলায়েন্স জিও পোস্ট পেড প্লাস । নতুন এই অফারে জিও দিতে চলেছে অ্যামাজন প্রাইম, হটস্টার , ডিজনি মতো oTT প্লাটফর্মে সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

Advertisement

এছাড়াও এতে কোম্পানি ইন-ফ্লাইট কানেক্টিভিটিও অফার করছে। এবার রিলায়েন্স জিও ঘোষণা করেছে যে অন্য টেলিকম কোম্পানির গ্রাহকরা যদি JioPostpaid Plus এর সুবিধা চান, তাহলে তাঁরা এবার তাঁদের ক্রেডিট লিমিট ফরওয়ার্ড করতে পারবেন। কোম্পানি জানিয়েছে যে এর জন্য গ্রাহকদের কাছ থেকে আলাদা করে কোনও চার্জ নেওয়া হবে না।

Advertisement

এর পাশাপাশি আপনি যদি আপনার পোস্ট পেড কোম্পানি থেকে জিও তে নিজেকে স্থানান্তরিত করতে চান তাহলে সেই নম্বর থেকে 8850188501 নম্বরে হোয়াটসঅ্যাপে ‘Hi’ লিখে পাঠান। এর পর বর্তমান অপারেটরের পোস্টপেড বিলটি আপলোড করুন।

Advertisement

জিও পোস্টপেড কানেকশনের জন্য নতুন জিও সিম কার্ডের হোম ডেলিভারি করানোর জন্য 1800 88 99 88 99 নম্বরে কল করুন বার ওয়েবসাইটে যান। এবার জিও পোস্টপেড প্লাস সিম কার্ড আপনার বাড়িতে পৌঁছে যাবে। আপনি চাইলে জিও স্টোর বা রিলেয়েন্স ডিজিটাল থেকেও সিম নিতে পারেন। জিও পোস্টপেড প্লাস সম্পর্কে আরও তথ্য জানতে এখানে www.jio.com/postpaid যান।

Advertisement

এই জিও পস্টপাইড ক্লাসের পাঁচটি প্ল্যান রয়েছে । JioPostpaid Plus পরিষেবায় পাঁচটি প্ল্যান হলো – ৩৯৯ টাকা, ৫৯৯ টাকা, ৭৯৯ টাকা, ৯৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকা। এখানে জিও অ্যাপ ছাড়াও বিনামূল্যে Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar VIP এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button