টেক নিউজনিউজ

ফ্লিপকার্ট গ্রাহকদের জন্য দারুন সুখবর! শুরু হচ্ছে ‘বিগ বিলিয়ন ডে সেল’, পাবেন বিশেষ ছাড়!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-করোনা এই পরিস্থিতিতে রীতিমতো গৃহবন্দি আমরা প্রত্যেকে। মন মেজাজ ঠিক আগের মতন আর ভালো থাকেনা। একঘেয়েমি হয়ে ওঠে জীবন ।চারিদিকে শুধু দুঃসংবাদ আর দুঃসংবাদ ।এরই মাঝে ফ্লিপকার্ট নিয়ে এল তাদের গ্রাহকদের জন্য সুসংবাদ। যা শুনে রীতিমতো একঘেয়েমি জীবন এর একঘেয়েমি কেটে হয়ে উঠতে পারে আনন্দ এ ভরা। কি এমন ঘোষণা করল ফ্লিপকার্ট যা থেকে রাতারাতি পাল্টে যেতে পারে জীবনের এক মুহুর্ত? আসুন দেখে নেওয়া যাক।

Advertisement

অনলাইন প্লাটফর্ম অ্যামাজন এবং ফ্লিপকার্ট এর নাম সবথেকে বেশি জনপ্রিয় । বিভিন্ন সময় গ্রাহকদের কথা ভেবে অ্যামাজন এবং ফ্লিপকার্ট বিভিন্ন অফার নিয়ে আসে । তাতে উপকৃত হয় তাদের গ্রাহকরা ।আকৃষ্ট হয় অন্যান্য গ্রাহকরাও ।

Advertisement

এবার এই করোনার মতন পরিস্থিতিতে ফ্লিপকার্ট নিয়ে আসতে চলেছে তাদের সবচেয়ে জনপ্রিয় অফার ” বিগ বিলিয়ন ডে” । যদিও এর আগে অ্যামাজন তাদের গুরুত্বপূর্ণ অফারটি এনেছিল কিন্তু তা অতটা জনপ্রিয় হয়ে উঠতে পারেনি তাই মানুষের মধ্যে রীতিমতো সংশয় ছিল ফ্লিপকার্ট এবারে বিগ বিলিয়ন ডে আনবে কিনা ? সেই সংশয় কাটিয়ে অবশেষে ঘোষণা করল সেই সেল এর ।

Advertisement

আমরা অনলাইনে বিভিন্ন জিনিস কিনে থাকি যা সাধারণত বাজারদর থেকে কিছুটা হলেও কম দামে পাওয়া যায়। কাজেই এখনকার প্রজন্মের ছেলেমেয়েরা অনলাইনে প্রতি একটু বেশি নির্ভরশীল । কিন্তু সেই কমদামের উপরেও যদি দেওয়া যায় ছাড় তাহলে ব্যাপারটা মন্দ হয় না। এরকম একটি সেলের নাম হচ্ছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে । তবে বিগ বিলিয়ন ডে সেল কবে থেকে শুরু হচ্ছে তা ফ্লিপকার্ট তরফ থেকে এখনও স্পষ্ট জানানো হয়নি ।

Advertisement

তবে গ্রাহকদের একাংশের মতামত সেপ্টেম্বর মাসের শেষের দিকে অক্টোবর মাসে শুরু থেকে শুরু হতে চলেছে বিগ বিলিয়ন ডে ।মিলতে চলেছে অনেক কম দামে জিনিসপত্র । এর পাশাপাশি এটাও জানা যাচ্ছে যে এবারে থাকছে বিশেষ চমক গ্রাহকদের জন্য ।ফার্নিচারের উপরে থাকবে বিশেষ ছাড়।

Advertisement

তাছাড়া মোবাইল বা electronics-gadgets থাকবে বিশেষ ছাড়। তবে ঠিক কত কম দামে পাওয়া যাবে সে বিষয়ে এখনো কোন তথ্য প্রদান করেনি ফ্লিপকার্ট । কম দামে অফারগুলি পেতে হলে আপনাকে অবশ্যই চোখ রাখতে হবে প্রতিনিয়ত ফ্লিপকার্ট এর অফিশিয়াল পেজে ।

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button