নিউজভিডিও

স্বামী রোহিত শর্মার সাথে উষ্ণ পোশাকে ওয়ার্কআউটে বা-জিমা’ত স্ত্রী রিতিকার, ভাইরাল ভিডিও

আমাদের মধ্যে অনেকেই ক্রিকেট দেখতে বা খেলতে পছন্দ করেন । তার পাশাপাশি ক্রিকেটাররাও আমাদের অধিক জনপ্রিয় হয়ে থাকে । ক্রিকেটারদের জীবন সম্পর্কে জানার আগ্রহ সারা বছর লেগে থাকে তাদের অনুগামীদের । কিন্তু তার পাশাপাশি ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন অর্থাৎ তাদের স্ত্রী সন্তান সম্পর্কে জানার আগ্রহ কম বেশি আমাদের সকলের মধ্যেই থেকে থাকে। এর আগেও আমরা বিভিন্ন মাধ্যমে সাথে বিভিন্ন ক্রিকেটারদের দেখেছি তার পরিবারের সাথে তবে সম্প্রতি আরও একবার সেরকমই ঘটনা সোশ্যাল মিডিয়াতে ধরা পরল ।

ভারতের সবথেকে জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট হলো আইপিএল এবারে করোনার কারণে ভারতে অনুষ্ঠিত হতে পারেনি । এই আইপিএল তবে দেরি করে হলেও অনুষ্ঠিত হয়েছে দুবাই। সেই সূত্রে বিভিন্ন ক্রিকেটাররা পাড়ি দিয়েছেন দুবাই । তবে কোন কোন ক্রিকেটার এক পাড়ি দেননি ,নিয়ে গেছেন সাথে করে পরিবারকে । এর মধ্যে যেমন রয়েছে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ঠিক সেরকমই রয়েছে রোহিত শর্মা এবং ঋতিকা শর্মা।

এর আগে আমরা অনুষ্কা কে ময়দানে এসে বিরাট কোহলি কে সমর্থন করতে দেখেছিলাম । কিন্তু এবার দেখলাম অন্য এক ঘটনা। যা মুহূর্তে দখল করেছে খবরের শিরোনাম । ভিডিওতে দেখা যাচ্ছে রোহিত শর্মার স্ত্রীর সাথে সকালবেলা শরীর চর্চা করছেন ।

এবং অভিনব কায়দায় শরীরচর্চার ভিডিও মুহূর্তের মধ্যে হয়েছে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল শুধুমাত্র শরীর চর্চার নয় তার পাশাপাশি রান্নার কাজ ও মেয়েকে নিয়ে খুনসুটি করা সহ একাধিক কাজ ক্যামেরাবন্দি হয়েছে। এবং সেগুলি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে ।সেই সমস্ত ভিডিও ইতিমধ্যে দেখে ফেলেছেন অনেকেই। এবং এসেছে প্রচুর মন্তব্যের সংখ্যাও। । নিজের প্রিয় ক্রিকেটার কে এইরূপ প্রাণখোলা স্বাচ্ছন্দ অবস্থা দেখে অনেকেই বেজায় খুশি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button