নিউজভিডিও

‘লড়কি বিউটিফুল’ গানে দারুন উষ্ণ তুমুল নাচ তৃণার, টেলি অভিনেত্রীদের নাচের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন:-অভিনয় জগতের সাথে যুক্ত তারকা বা অভিনেতা-অভিনেত্রীরা বাস্তব জীবন কেমন হয় তা জানার আগ্রহ আমাদের কমবেশি সকালের থাকে। লাইট-ক্যামেরা-অ্যাকশন এর পাশাপাশি সাধারণ মানুষ হিসেবে কেমন ভাবে জীবন কাটান তা জানতে উদগ্রীব হয়ে থাকি আমরা। তবে সেই সমস্ত কিছু মাঝেমধ্যে জানতে পারি শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

কারণ অভিনেতা-অভিনেত্রীরা মাঝে মধ্যেই তাদের অনুগামীদের জন্য বেশ কিছু মুহূর্ত তুলে ধরার চেষ্টা করেন যার দ্বারা বোঝা যেতে পারে যে শুটিং সেট এর বাইরেও তাদের জীবন ঠিক কেমন । কতটা হাসিখুশি কতটা খোলামেলা বা কতটা বদমেজাজি সবকিছুই ফুটে ওঠে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।ঠিক সেরকমই আর একবার হল বাংলা জনপ্রিয় ধারাবাহিক এর তিন অভিনেত্রীর সাথে।

সম্প্রতি তৃণা সাহা তার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ একটি ভিডিও শেয়ার করেন যেখানে দেখা যায় “লারকি বিউটিফুল” হিন্দি গানে তুমুল নাচছেন বাংলা জনপ্রিয় ধারাবাহিকের তিন অভিনেত্রীরা । ব্যাকগ্রাউন্ডে “লারকি বিউটিফুল কার গায়ি চুল” আর তার সাথে ক্যামেরার সামনে তাল মেলাচ্ছেন তৃণা সাহা ,রুকমা রায় ও প্রিয়াংকা মিত্র। এই ভিডিওটি তিনি শেয়ার করে ক্যাপশন লিখেছেন “লারকি বিউটিফুল” । ভিডিওটি যে নেটিজেনদের মনে ধরেছে তা আর বলার অপেক্ষা রাখে না । কারণ আপনি কমেন্ট সেকশন থেকে একবার ঘুরে এলেই বুঝতে পারবেন সেটি।

টলিপাড়ায় একটু আধটু কান পাতলেই শোনা যাবে তৃনা সাহার প্রেমের গল্পের কথা । নিখিল ওরফে নীল এর সাথে জমিয়ে প্রেম করছে তিনি । যদিও নিখিল শুটিং সেটে সংসার বসিয়েছে শ্যামার সাথে তবুও নিখিলের মনে রাজ শুধুমাত্র তৃনা সাহার। বেশ কিছুদিন আগে তাদের কয়েকটি ফটো শুট ভাইরাল হয়েছিল নেট পাড়াই।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা সেই ভিডিও থেকে বোঝা যাচ্ছে যে শুটিং সেটের বাইরে তাদের বন্ধন বেশ শক্ত । একসাথে আনন্দ করতে ভালোবাসেন তারা। কাজের চাপ বিন্দুমাত্র লক্ষ্য প্রভাব ফেলেনি তাদের মনে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button