নিউজ

ল্যাপটপের ওপর পাবেন 35000 টাকা পর্যন্ত ছাড়, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল মিস করবেন না!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-করোনার পরিস্থিতি মাথায় রেখে যাতে অবাঞ্ছিত ভিড় এড়িয়ে চলা যায় সে কারণে এ বছরে পুজোর কেনাকাটা দেশবাসী হয়তো অনলাইনে সেরে ফেলবে । যদিও এর আগে অনলাইনে কেনাকাটার একটা প্রচলন ছিল । তবে এ বছর আরও একটু বেশি যেন তার প্রভাব । কারণ একটাই অবাঞ্চিত ভিড় । যেমন করে হোক এড়াতে হবে ভিড় রাখতে হবে সামাজিক দূরত্ব । শুধুমাত্র সেই নীতি কে কাজে লাগিয়ে এ বছরে এক বড় মাপের লাভের মুখ দেখতে চলেছে ই-কমার্স সংস্থাগুলি ।

Advertisement

ভারতের জনপ্রিয় দুটি ই-কমার্স সংস্থা হল ফ্লিপকার্ট এবং অ্যামাজন । প্রতি বছরের ন্যায় এবারও অ্যামাজন তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিশেষ সেল যার নাম “অ্যামাজন গ্রিট ইন্ডিয়ান ফেস্টিভাল ” । যদিও এর আগে থেকেই শুরু হতে চলেছে ফ্লিপকার্ট এর বার্ষিক সেল বিগ বিলিয়ন ডে।

Advertisement

রীতিমতো দর্শকদের আকৃষ্ট করার জন্য অ্যামাজন দিতে চলেছে এই ছেলে বিভিন্ন হোম এপ্লায়েন্স মোবাইল ,ইলেকট্রনিক্স গ্যাজেট এর ওপর বিশেষ ছাড়। যে ছাড় গুলি সম্পর্কে আপনি জানলে অবাক হবেন। যদিও অ্যামাজনে তরফ থেকে নির্দিষ্টভাবে ছাড়ের কোন তালিকা প্রকাশ করা হয়নি তবুও কিছুটা আভাস পাওয়া গেছে ।

Advertisement

এই মাসের ১৭ তারিখ থেকে শুরু হতে চলেছে গ্রিট ইন্ডিয়ান ফেস্টিভাল । আপনি ল্যাপটপ স্মার্ট ফোন হোম এপ্লায়েন্স এর উপর পাবেন বিশেষ নজর কাড়ার ছাড়। এর পাশাপাশি যদি আপনি এইচডিএফসি ব্যাংকের ডেবিট কার্ড দিয়ে টাকা প্রদান করেন তা হলে মিলবে ইনস্ট্যান্ট ১৫% ছাড় । অ্যামাজন এর অফার পেজ অনুযায়ী, ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল’ সেলে টিভি এবং বড় হোম অ্যাপ্লায়েন্সগুলিতে ৭০% অবধি ছাড় পাওয়া যাবে।

Advertisement

আবার ইলেকট্রনিক্স এবং অন্যান্য অ্যাক্সেসরিজেও ৭০% ছাড় থাকবে। অন্যদিকে অ্যামাজন ইকো ডিভাইস কিনলে ৫০% অবধি ছাড় পাওয়া যাবে।  এক্ষেত্রে, Xiaomi-র ল্যাপটপের ওপর থাকবে ৯,০০০ টাকা ছাড়। আবার Avita ব্র্যান্ডের ল্যাপটপ কিনলে ১৯,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। HP ল্যাপটপে সর্বাধিক ২৫,০০০ টাকা ডিসকাউন্ট থাকবে। এছাড়া, Dell ল্যাপটপগুলিতে থাকবে ৩০,০০০ পর্যন্ত ছাড়।

Advertisement

Acer, Asus এবং Lenovo-র ল্যাপটপ কিনলে পেয়ে যাবেন ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড়। আবার পেছনে আধ খাওয়া আপেলের লোগো যুক্ত Apple Mac ল্যাপটপের ওপর পাবেন ১৫,০০০ টাকা পর্যন্ত অফ। অতএব অপেক্ষার আর কয়েকটা দিন এর । তারপর আপনি কম দামে কিনে নিতে পারবেন আপনার পছন্দের জিনিসগুলো।

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button