নিউজ

একদম জলের দামে বাড়ি বসেই পেয়ে যান দারুন ব্র্যান্ডেড দামি স্মার্টফোন, একদম স্বল্প দামে এখানে পাবেন বিপুল ছাড়!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-আমাদের মধ্যে অনেকেই চান যে তার শখের দামি জিনিস টি কোন একদিন কোন পাওয়া যাক কম দামে। কিন্তু ব্যবসায় ক্ষতি করে কেউ আপনাকে কম দামে আপনার শখ মেটাতে আসবেনা । কিন্তু যে সমস্ত ই-কমার্স সাইট গুলি আছে যেমন অ্যামাজন ফ্লিপকার্ট এরা বছরে একটি নির্দিষ্ট দিনে তাদের ব্যবসায়িক লাভ বানানোর জন্য একটি বিশেষ ছাড় দিয়ে থাকে । যেখানে প্রচুর দামি দামি জিনিস পাওয়া যায় কম দামে।

Advertisement

সম্প্রতি ফ্লিপকার্টের সেই বার্ষিক ফেস্টিভেল শুরু হতে চলেছে যার নাম বিগ বিলিয়ন ডে । আগামী ১৬ ই অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ বিলিয়ন ডে এবং স্থায়ী হবে ২২ শে অক্টোবর অব্দি। অর্থাৎ হাতে গোনা মাত্র কয়েকটা দিন। তো চলুন তার আগে দেখে নেওয়া যাক ইলেকট্রনিক্স এবং মোবাইলের উপর কি রকম দাম রাখতে চলেছে এই ফ্লিপকার্ট। এর মধ্যে আপনি পেয়ে যেতে পারেন আপনার স্বপ্নের সেই জিনিসটি।

Advertisement

১) one plus nord:- ওয়ানপ্লাস নোর্ড কয়েকদিন আগে লঞ্চ করা এই মোবাইল টির দাম রাখা হয়েছিল ২৪,৯৯৯। কিন্তু সেপ্টেম্বর মাস অব্দি ভারতীয় বাজারে বিক্রির অনুমতি ছিল না। সম্প্রতি ফ্লিপকার্ট তাদের ফেস্টিভাল অফআরে ওই ফোনটি বিক্রি করতে চলেছে । তবে দাম এখনও কত হতে চলেছে সে ব্যাপারে কিছু জানা যায়নি।

Advertisement

২)আইফোন ১১:- আইফোন ১১ এর দাম এই মুহূর্তে ফ্লিপকার্ট ৫০,০০০ বা তার কম দামে বিক্রি করতে পারেত । অতএব আইফোন ১২ এর জন্য অপেক্ষা না করে কিনে নিতে পারেন আইফোন ১১ ।

Advertisement

৩) LG G8X: সম্ভবত এই বছরের সবচেয়ে বড় চুক্তি। এলজি তার জি ৮ এক্স ডুয়াল স্ক্রিন ফোনে বিপুল ছাড় মিলবে। এই স্মার্টফোনটি ডিসেম্বরে ৪৯৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল, তবে পরে জিএসটির কারণে এর দাম বেড়েছে ৫৪৯৯০ টাকায়। এলজি এখন গ্রাহকদের কাছে সীমিত সময়ের অফার দিচ্ছে যেখানে আপনি জি ৮ এক্স কিনতে পারবেন মাত্র ১৯৯০০ টাকায়।

Advertisement

৪)Xbox Series S: এক্সবক্স সিরিজ এস গেমিং কনসোলটি কয়েক সপ্তাহ আগে ভারতে চালু হয়েছিল। এই মুহুর্তে এর দাম রাখা হয়েছিল ৩৪৯৯০ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেতে বিশাল ছাড় দিচ্ছে। গেমিং কনসোলটির দাম ২৯৯৯৯ বা আরও বেশি হতে পারে। এটি এক্সবক্স সিরিজ এক্সের জন্য একটি বিশাল ছাড় তবে এটি এখনও ফ্লিপকার্টে বিক্রয়ের জন্য পাওয়া যায় না।

Advertisement

৫) Realme X50 Pro 5G: ভারতের প্রথম 5 জি ফোন হিসাবে চালু হয়েছে। ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে-তে তাকালে রিয়েলমে এক্স 50 প্রো 5 জিও ছাড় দিচ্ছে বড় ছাড়। ৪১৯৯৯ টাকায় মূল্যের এই স্মার্টফোনটি ৩৬৯৯৯ টাকায় বিক্রি করা হয়েছে। কোয়ালকম স্ন্যাপড্রাগন 865 প্রসেসরের কারণে এই স্মার্টফোনটিতে একটি সুপার অ্যামোলেড স্ক্রিন এবং 5 জি সমর্থন রয়েছে।

Advertisement

৬) রেডমি নোট ৯ প্রো:- ওভারহেড রেঞ্জ ডিভাইস যুক্ত রেডমি নোট ৯ প্রো পাওয়া যাবে গ্রিট ইন্ডিয়ান ফেস্টিভাল এ । তবে এর দাম কত হতে পারে তা এখনো পর্যন্ত সংস্থার তরফ থেকে জানানো হয়নি । অনুমান করা হচ্ছে দাম ১০,৯৯৯ থেকে ১৬৯৯৯ হতে পারে ।

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button