নিউজ

সম্পূর্ণ খোলা পিঠ, পেটের খাঁজে দুর্দান্ত ট্যাটু! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল উত্তম কুমারের হবু নাতবৌ অভিনেত্রী দেবলীনার ছবি, রইলো ছবি

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-বাংলা ছায়াছবি এক অনবদ্য যু-গান্ত-কা-রী যুগের রচনা করেছিলেন উত্তম কুমার । যাকে এই বাংলা জানেন মহানায়ক হিসেবে । একের পর এক তখনকার দিনে বাংলা হিট ছবি দিয়ে রীতিমত বাংলা ইন্ডাস্ট্রিকে তুলে ধরেছিলেন বাকি সবার মাঝে । কিন্তু এই খাঁটি বাঙালি উত্তম কুমারের নাতির পরিচয় কি ? পরিচয় হলো তিনিও অভিনয় জগতে সাথে যুক্ত । এবং বেশ জনপ্রিয় একজন অভিনেতার। নাম গৌরব চট্টোপাধ্যায়।

Advertisement

তবে এবারে প্রসঙ্গ গৌরব চট্টোপাধ্যায় নয় বরং তার বান্ধবীর দেবলিনা। গোত্র সিনেমা রঙ্গবতী নাচ রীতিমতো কাঁপিয়ে দিয়েছিল পুরো নেটদুনিয়ার সাথে বাংলা ইন্ডাস্ট্রিকে। লক্ষ লক্ষ কোটি কোটি দর্শকের মন জিতে নিয়েছিল রাতারাতি ।পেয়েছিলো পরিচিতি ,জনপ্রিয়তা।

Advertisement

স্বাস্থ্য সম্পর্কে যথেষ্ট সচেতন তিনি তাই মাঝে মাঝে ওয়ার্ক আউটের ভিডিও পোস্ট করে থাকেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তার সাথে সাথে তিনি তার অনুগামীদের প্রতি যথেষ্ট সচেতন। কিন্তু সম্প্রতি তার একটি পোস্ট মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল । কি সেই পোস্ট? জানাবো আপনাদের।

Advertisement

গৌরব এবং দেবলিনা প্রেম সম্পর্ক অনেকদিন আগেই প্রকাশ এ এসেছিল। তাদের বিয়ে ঠিক হয়ে গেছে। তবে লকডাউন এ কারণে তা ভেস্তে যায়। পরিস্থিতি স্বাভাবিক হলে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। বিবাহ কথা মাথায় এলে শুভ লক্ষণ হিসেবে আমরা প্রজাপতিকে ধরে থাকে।

Advertisement

বাঙালির রীতি-নীতি অনুসরণ তাই বলে ।সেই প্রজাপতি ছবি দেখা গেল দেবলীনার কোমড়ে । কিন্তু ট্যাটু আকারে । এবং ওই ছবিতে তিনি ক্যাপশন দিয়েছেন সামথিং “coming this pujo”। । এই থেকেই বোঝা যাচ্ছে যে পুজোর সময় কিছু একটা নতুন ছবি আসতে চলেছে । তাই অনেকের মতে ওইটা নকল ট্যাটু হতে পারে ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

Coming Soon This pujo❤️ #lalgendaphool @sonymusicindia #dancer #actor #blessed

Advertisement

A post shared by Devlina Kumar (@devlinakumar) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button