নিউজ

সম্পূর্ণ খোলা পিঠ, পরনে স্বল্প পোশাক, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল নুসরতের সুপার হট ছবি, রইলো ছবি

নিজস্ব প্রতিবেদন:-ভাইরাল হলো অভিনেত্রী নুসরতের ছবি।হ্যা এবার সোশ্যাল নেটওয়ার্কস সাইটে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে নুসরত এর ছবি।অভিনেত্রী নুসরত জাহান। 30 বছর বয়সী এই টলিউড অভিনেত্রী,রাজ চক্রবর্তী পরিচালিত শ-ত্রু ছায়াছবি টির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। তারপর থেকে প্রায় অনেক অনেক ছায়াছবি দর্শকদের মনে সাড়া জাগিয়েছে।

অভিনয় এর মতন সোশ্যাল মিডিয়ার জগতে সমানভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী। নুসরাতের শুধু অভিনেত্রী হিসেবে পরিচিত নয়,তিনি বসিরহাটের তৃণমূল সাংসদ তিনি। বর্তমানবাংলা রাজনীতিতে তারকা হিসেবে তিনি উজ্জ্বল মুখ।

রাজনীতিতে পা রাখার সাথে সাথেই নুসরাত বিয়ে করেন নিখিল জৈন কে (২০১৯)।অভিনয় থেকে রাজনীতি এই শহরটা মোটেই কিন্তু খুব একটা সহজ নয়, একজন কমবয়সী তারকার পক্ষে।তবে তার এ ব্যস্ততম শিডিউলে ও নিয়মিত ইন্টারনেট দুনিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যুক্ত থাকেন এই অভিনেত্রী সংসদ।

সম্প্রতি নুসরাত ইনস্টাগ্রামে তার একটি পোস্ট শেয়ার করেন। ছবিটিতে থেকে নীল রঙের একটি ব্যাকলেস ড্রেসে দেখা যাচ্ছে।ছবিটি আপলোড হতেই অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়ে ওঠে, কমেন্ট বক্সে কমেন্ট এর বন্যা বয়ে যায়। কেউ কেউ প্রশ্ন করেছেন তার দৃষ্টির কেউ বা তার সৌন্দর্যের। আর অনেকেই সমালোচনা করেছেন তার সাংসদ হিসেবে কাজের।ছবিটি ইতিমধ্যে প্রায় 75 হাজার লাইক অতিক্রম করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button